বার্সা ছেড়ে যুক্তরাষ্ট্রে মেসি!

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

চাইলেই বার্সেলোনা ছাড়তে পারবেন লিওনেল মেসি। দিন কয়েক আগে কাতালানদের সঙ্গে মেসির এমনই এক গোপন চুক্তিধারার কথা ফাঁস করেছে স্প্যানিশ পত্রিকা এল পাইস। বার্সেলোনা তারকার চুক্তির এমন একটি ধারা সম্পর্কে জানার পর তার ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে।

মেসি নিজে অনেকবারই বলেছেন, ক্যারিয়ারের শেষটা ছোট বেলার ক্লাব আর্জেন্টিনার নিউ ওল্ড বয়েজে কাটাতে চান। কিন্তু স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপোর্তিভো জানাচ্ছে অন্য খবর। তাদের দাবি, ক্যারিয়ারের শেষটায় মার্কিন ফুটবলের অভিজ্ঞতা নিতে পারেন আলবিসেলেস্তের জাদুকর।

পত্রিকাটি বলছে, মেসির কাছে যে এমএলএস আবেদন করেছে সেটা স্পষ্ট এবং বার্সেলোনায় তার একসময়ের সতীর্থ জøাতান ইব্রাহিমোভিচ, ডেভিড ভিয়া বা প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের ডেভিড বেকহামের মতো তারকাদের অনুসরণ করার বিষয়টি তিনি বিবেচনা করতে পারেন।

অবশ্য এবারই প্রথম মেসিকে মার্কিন লিগের সঙ্গে জড়ানো হয়নি, এমনকি ডেভিড বেকহামও তার ক্লাব মিয়ামিতে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে সই করাতে আগ্রহ প্রকাশ করেছেন।

বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির সময় এখনো শেষ হয়নি। বর্তমান চুক্তি আছে ২০২১ পর্যন্ত। স্প্যানিশ মিডিয়ার তথ্য বলছে, আগামী নভেম্বরে নতুন চুক্তির জন্য আলোচনা শুরু হবে। যে চুক্তিতে মেসিকে সারা জীবনের জন্য আটকানোর চেষ্টা করতে পারে বার্সেলোনা।

"