ক্রীড়া ডেস্ক

  ২১ আগস্ট, ২০১৯

উলভদের ঘরে রেড ডেভিলদের হোঁচট

চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লিগ অভিযান শুরু করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথম ম্যাচে পল পগবা-অ্যান্তনি মার্শিয়ালদের খেলার ধার দেখে মনে হচ্ছিল, রেড ডেভিলরা এবার বুঝি শিরোপা ঘরে তুলতেই মাঠে নেমেছে তারা। অথচ সেই দলটা ওল্ড ট্রাফোর্ডের বাইরে যেতেই একদম অচেনা!

সোমবার রাতে নিজেদের দ্বিতীয় ম্যাচে হোঁচট করেছে ম্যানইউ। ঘরের মাঠে ওলে গুনার সোলশারের দলকে রুখে দিয়েছে উলভারহাম্পটন ওয়ান্ডারার্স। ১-১ গোলের সমতায় শেষ হয়েছে ম্যাচ। অথচ খেলায় স্পষ্ট প্রাধান্য ইউনাইটেডের। ৬৫ ভাগ বলের দখল নিয়েও পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়তে হয়েছে। অবশ্য ম্যাচ ড্র হওয়ার দায়টা পল পগবাকে দেওয়াই যায়। তার পেনাল্টি মিসেই ম্যাচ মিস হয়েছে দলের। মোলিনি স্টেডিয়ামে ম্যাচের ২৭ মিনিটে মার্কাস রাশফোর্ডের পাস থেকে ইউনাইটেডকে লিড এনে দেন অ্যান্তনি মার্শিয়াল। ক্লাবের হয়ে এটি ছিল তার ৫০তম গোল। ফরাসি ফরোয়ার্ডের মাইলফলক ছোঁয়ার আনন্দ নিয়েই বিরতিতে যায় রেড ডেভিলরা।

তবে দ্বিতীয়ার্ধেই ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। ৫৫ মিনিটে রুবেন নেভেসের দূরপাল্লার শটে ডেভিড ডি হিয়া পরাস্ত ম্যাচে ফেরার উল্লাসে ফেটে পড়ে মোলিনি স্টেডিয়ামের হাজার বত্রিশেক দর্শক। তবে ৬৭ মিনিটে ফের এগিয়ে যাওয়ার সুযোগ পায় ম্যানইউ। কিন্তু পগবার স্পট কিক ঠেকিয়ে দেন উলভদের পর্তুগিজ গোলরক্ষক রুই প্যাট্রিসিও। বাকি সময় আর গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে অমীমাংসিত থেকেই শেষ হয় ম্যাচ। এক জয় আর এক ড্রতে রেড ডেভিলদের সংগ্রহ ৪ পয়েন্ট। টানা দুই ড্রয়ে উলভদের ঝুলিতে ২ পয়েন্ট। শনিবার প্রিমিয়ার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে ক্রিস্টাল প্যাসেলের মুখোমুখি হবে ম্যানইউ। একই দিন বার্নলিকে আতিথ্য দেবে উলভারহাম্পটন। তার আগে আগামীকাল ইউরোপা লিগের বাছাই পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে ইতালিয়ান ক্লাব টোরিনোর মোকাবিলা করবে ইংল্যান্ডের ওয়েস্ট মিডল্যান্ডসের ক্লাবটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close