ক্রীড়া ডেস্ক

  ২০ আগস্ট, ২০১৯

সেই রেঁনের কাছে পিএসজির হার

গত মৌসুমের ফরাসি কাপের ফাইনালে রেঁনের কাছে হেরেছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। নতুন মৌসুমের ফরাসি লিগ ওয়ানেও তারকাসমৃদ্ধ দলটিকে প্রথম হারের স্বাদ দিয়েছে সেই রেঁনেই। লিগের টানা দ্বিতীয় ম্যাচে ব্রাজিলিয়ান ফরওয়ার্ড নেইমারকে ছাড়া খেলতে নেমে বর্তমান চ্যাম্পিয়নরা পারেনি জয়ের ধারা বজায় রাখতে।

পরশু রাতে রেঁনের মাঠে এগিয়ে গিয়েও ২-১ গোলে হেরেছে পিএসজি। প্রথম ম্যাচে টমাস টুখেলের দল ঘরের মাঠে ৩-০ গোলে হারিয়েছিল নিমেকে, করেছিল শুভ সূচনা। কিন্তু দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেতে হয়েছে পিএসজিকে। প্রতিপক্ষের মাঠে ম্যাচের ৩৬তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। রেঁনের রক্ষণভাগের ভুলের পুরো ফায়দা তুলে নিয়ে বল জালে জড়ান এডিনসন কাভানি। লিড অবশ্য বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। বিরতির ঠিক আগে স্বাগতিকদের সমতায় ফেরান এমবায়ে নিয়াং। এরপর দ্বিতীয়ার্ধের খেলা শুরুর চতুর্থ মিনিটে এগিয়ে দেন রোমা ডেল কাস্তিয়ো। ম্যাচের বাকি সময়টা এই স্কোরলাইন ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে রেঁনে।

নেইমার না থাকলেও ম্যাচ শেষে কোনো অজুহাত দাঁড় করাতে চাননি পিএসজি দলনেতা থিয়াগো সিলভা। এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার জানান, ‘এটা সবার জন্যই কঠিন। কিন্তু এটা কোনো অজুহাত নয়। নেইমার ছিল না।

আমাদের তাই নিজেদের মতো করে ভাবতে হবে। আশা করছি এটাই মৌসুমের শেষ (হার)।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close