reporterঅনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট, ২০১৯

তোলপাড়

ডেল স্টেইনের এক টুইট নিয়ে এতো তোলপাড়! সম্প্রতি ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। সেই সফরের দলে জায়গা হয়নি সম্প্রতি টেস্টকে বিদায় বলে দেওয়া স্টেইন গানের। সংক্ষিপ্ত ফরম্যাটের জন্য স্টেইন নিজেকে উন্মুক্ত রাখলেও বোর্ড বলছে, সফরের জন্য মেডিকেলি ফিট ছিলেন না তিনি!

স্টেইনের বিষয়টি সামনে আসে অলরাউন্ডার ক্রিস মরিসকে ঘিরে করা এক টুইটের পর। বিশ্বকাপের পর বোর্ডের সঙ্গে কেন্দ্রীয় চুক্তি শেষ হয়ে গেছে প্রোটিয়া অলরাউন্ডারের। নির্বাচনের জন্য এরপর আর নিজেকে উন্মুক্ত রাখেননি তিনি। সেই মরিস প্রসঙ্গে নেইল মানথর্প নামের এক সাংবাদিক টুইট করেছেন। লিখেছেন, ‘নির্বাচকরা মনে হয় স্টেইনকে বড় ম্যাচের জন্য রেখে দিয়েছেন। ক্রিস মরিসও নির্বাচনের জন্য নিজেকে উন্মুক্ত রাখেননি। সেই টুইটের জবাবে খানিকটা রসিকতা রেখে স্টেইন লিখেছিলেন, ‘আমি কিন্তু নিজেকে নির্বাচনের জন্য রেখেছিলাম। অবশ্য কোচিং স্টাফদের বদলের ঘটনায় নম্বর হারিয়ে ফেলেছি।’

এরপরেই বোর্ড ডিরেক্টর ভ্যান জিল এক সাক্ষাৎকারে তুলে ধরেন বিস্তারিত, ‘স্টেইন মেডিকেলি পুরোপুরি প্রস্তুত নয়। আমাদের প্রাপ্ত তথ্য কিন্তু পরিষ্কার।’ আইপিএলে খেলার সময় ডান কাঁধের পুরনো চোটে আক্রান্ত হন স্টেইন। এরপর বিশ্বকাপ দলে জায়গা পেলেও সুসময়ে সেরে না ওঠায় দেশে ফিরে যান। তখন থেকেই প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন ৩৬ বছর বয়সি গতিতারকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close