ক্রীড়া ডেস্ক

  ১৯ জুলাই, ২০১৯

খুলনা টাইটান্সে শেন ওয়াটসন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী ২০১৯-২০ মৌসুমে খুলনা টাইটান্সের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ান তারকা শেন ওয়াটসন। বিপিএলের বাইলজ অনুসারে, নিলামের বাইরে দুজন ক্রিকেটারের সঙ্গে সরাসরি চুক্তি করতে পারে ফ্র্যাঞ্চাইজিগুলো। তারই অংশ হিসেবে আগেভাগেই ডানহাতি পেস অলরাউন্ডার ওয়াটসনের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে খুলনা।

কাল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করে ওয়াটসনকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে খুলনা। ক্যাপশনে তারা লিখেছে, ‘গর্বের সঙ্গে শহরের নতুন টাইটানকে আপনাদের সামনে উপস্থাপন করছি।’

বিপিএলের সর্বশেষ মৌসুমে পয়েন্ট তালিকায় সবার নিচে ছিল খুলনা টাইটান্স। সেই ব্যর্থতা ঝেরে ফেলে দলকে ঢেলে সাজাতে চাইছে রূপসা পাড়ের ফ্র্যাঞ্চাইজিটি। ওয়াটসনও চান দলটিকে অভিষেক শিরোপা জয়ের স্বাদ দিতে। ভিডিও বার্তায় ৩৮ বছর বয়সি তারকা বলেন, ‘বিপিএলের আগামী মৌসুমের জন্য খুলনা টাইটান্সে যোগ দিয়ে আমি খুবই রোমাঞ্চিত। দলটির কোচিং, ম্যানেজমেন্ট ও স্টাফরা মিলে দারুণ একটি স্কোয়াড তৈরি করেছে। আশা করছি, আমরা শিরোপা জিততে পারব।’এর আগে বিপিএলের ২০১৭ আসরে খেলার জন্য ঢাকা ডায়নামাইটসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন ওয়াটসন। কিন্তু সেইবার চোটের কারণে বাংলাদেশে আসা হয়নি তার। গত এপ্রিলে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা বিগ ব্যাশ লিগ থেকে অবসরের ঘোষণা দেন ওয়াটসন। তবে অন্য জনপ্রিয় লিগগুলোতে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সূচি অনুসারে, বিপিএলের পরবর্তী আসর শুরু হবে চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close