জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত মুস্তাফিজের বৌভাত

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান বিয়ে করেছেন অনেকটা চুপিসারেই। ওই সময় ঘোষণা দিয়ে রেখেছিলেন, বৌভাত অনুষ্ঠানের আয়োজন করবেন জাঁকজমকভাবে। কাল সে অনুষ্ঠানটিই সাতক্ষীরার নিজ বাড়িতে আয়োজন করেছেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার।

আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে মুস্তাফিজের বৌভাত অনুষ্ঠান। গতকাল শনিবার দুপুরে শুরু হয় বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন। এর আগে সকাল থেকে বৌভাত অনুষ্ঠানে আসতে শুরু করেন আমন্ত্রিত অতিথিরা। তবে নিজের জীবনের সবচেয়ে আনন্দের দিনেও মিডিয়ার সামনে বরাবরের মতোই চুপ ছিলেন ‘দ্য ফিজ’। বাড়িতে সুসজ্জিত আসরে বধূ সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন মুস্তাফিজ। সেখানেও কোনো কথা বলেননি তিনি। যেন লজ্জায় নিজেকে লুকিয়ে রাখতে চাচ্ছিলেন।

তবে মুস্তাফিজুর রহমানের বাবা আলহাজ আবুল কাশেম গাজী ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন, ‘আপনারা সবাই আমার ছেলে মুস্তাফিজের জন্য দোয়া করবেন। আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মুস্তাফিজের গ্রামের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে আড়াই হাজার মানুষের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হলেও নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিল তার চেয়েও বেশি মানুষ।

 

"