ক্রীড়া ডেস্ক

  ১০ জুলাই, ২০১৯

বরখাস্ত হচ্ছেন হাথুরুসিংহে!

গত মার্চে সাউথ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের পরপরই খবর বের হয় বরখাস্ত হতে পারেন শ্রীলঙ্কান কোচ চ-িকা হাথুরুসিংহে। সে যাত্রায় না হলেও বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর আবারও খবর, এবার বরখাস্ত হতে পারেন বাংলাদেশের সাবেক কোচ। যদিও হাথুরু নিজে জানিয়েছেন, দায়িত্বে থেকে যেতে পারেন তিনি। তবে হাথুরুসিংহে বললেও শ্রীলঙ্কান বোর্ড কর্মকর্তারা জানিয়েছেন, বড় পরিবর্তন আনতে চান তারা। সেজন্য হাথুরুসিংহকে সরে দাঁড়াতে বলবে লঙ্কান বোর্ড।

হার দিয়ে বিশ্বকাপ শুরু করার পর ১০ দলের টুর্নামেন্টে ষষ্ঠ হিসেবে শেষ করেছে শ্রীলঙ্কা। সাত ম্যাচে তিনটি জয় ও চারটিতে হারে শ্রীলঙ্কা। বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দুটি বৃষ্টিতে ভেসে যায়। লঙ্কান স্থানীয় পত্রিকার বরাতে আন্তর্জাতিক একটি বার্তা সংস্থা জানাচ্ছে, বিশ্বকাপের দলের পারফরম্যান্সে মোটেও খুশি নন ক্রীড়ামন্ত্রী হাসিন ফার্নান্ডো। যার ফলে হাথুরুকে সরে যেতে বলতে পারেন তিনি।

ইংল্যান্ড থেকে কলম্বোতে ফিরে হাথুরুসিংহে অবশ্য বলেছেন, দলের কাছ থেকে আরো ভালো কিছু আশা করেছিলেন এবং চুক্তির মেয়াদ পর্যন্ত তিনি দায়িত্বে থাকবেন। ‘আমার চুক্তি আরো ১৬ মাস বাকি আছে। আশা করি, মেয়াদের শেষ পর্যন্ত আমিই চালিয়ে যাব।’ দলের ব্যর্থতা এবং সেমিফাইনালে না যেতে পারার জন্য সব দায় মেনে নেবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হাথুরু বলেছেন, ব্যর্থতার এই দায় পুরো টিম ম্যানেজমেন্টের ভাগ করে নেয়া উচিত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close