অনুশীলনে অনুপস্থিত শাস্তির মুখে নেইমার

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ফরাসি ক্লাব পিএসজি ছাড়তে মরিয়া ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। অন্যদিকে বার্সেলোনার না। সব মিলিয়ে ভালো সময় যাচ্ছে না তার। এর মধ্যে অনুশীলনে অনুপস্থিত থাকায় তার ওপর ক্ষেপে বসল পিএসজি ক্লাব কর্তৃপক্ষ। এমনকি এ জন্য নেইমার এখন রয়েছেন শাস্তি ভোগের হুমকিতে।

ক্লাব কর্তৃপক্ষ বলছে, কোনো ধরনের অনুমতি ছাড়াই অনুশীলনে উপস্থিত ছিলেন না নেইমার, যা অত্যন্ত দুঃখজনক। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার বিষয়ে ভাবছে কর্তৃপক্ষ। যদিও তার বাবা সিনিয়র নেইমার পিএসজি ক্লাব কর্তৃপক্ষের এমন অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, এই পরিস্থিতির জন্য নেইমার দায়ী নন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী নেইমার প্রাতিষ্ঠানিক কাজের জন্য ফিরতে পারেননি।

এদিকে, নেইমার বার্সেলোনায় ফিরছেন কী ফিরছেন না, তা নিয়ে বহুদিনের জল্পনা-কল্পনার মধ্যেÑ ‘নেইমার আর ফিরছেন না বার্সেলোনায়’ বলে জানিয়ে দিলেন বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। স্পেনের অনেক সংবাদমাধ্যম দাবি করেছিল, সামনের মৌসুমে নেইমারকে বার্সেলোনার জার্সি গায়ে খেলতে দেখা যাবে। সেই জল্পনায় পানি ঢেলে দিলেন বার্সেলোনার সভাপতি।

সব দ্বন্দ্বের অবসান ঘটিয়ে কাতালান ক্লাবটির সভাপতি জানিয়ে দিলেন, ‘এ বছর নেইমারকে কেনা সম্ভব নয় বার্সেলোনার পক্ষে। আমরা সবাই জানি, নেইমার আর পিএসজির জার্সি গায়ে খেলতে চান না। তিনি বার্সেলোনাতে ফিরতে চাইছেন। অনেক ভক্তও চাইছে নেইমার বার্সেলোনায় ফিরে আসুক। কিন্তু এর পাশাপাশি আমরা আরো জানি, নেইমারকে পিএসজি ছাড়তে চায় না। তাই নেইমারকে এ বছর বার্সেলোনায় নিয়ে আসা সম্ভব নয়।’

 

"