নেইমারের আশা ছাড়ছে বার্সা

প্রকাশ : ০৭ জুলাই ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

নেইমারকে নিয়ে জল্পনা-কল্পানার শেষ নেই। ব্রাজিলিয়ান স্ট্রাইকার পুরোনো ক্লাব বার্সেলোনাতে খেলতে আগ্রহী। তা নিয়ে জল্পনা উসকে দিয়েছিল। কিন্তু বার্সেলোনা তাকে নিয়ে সে রকম আশা দেখছে না।

বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ বলেছেন, ‘নেইমার বার্সেলোনায় খেলতে আগ্রহী। কিন্তু কীভাবে? নেইমারের ক্লাব পিএসজি কোনো সাড়া-শব্দ দিচ্ছে না। মনে হয় না, পিএসজি তাকে বিক্রি করতে চাইবে। তাই নেইমারের বার্সেলোনাতে খেলার আশা খুবই কম।’

এর আগে নেইমারের বাবা বার্সেলোনায় খেলার সম্ভাবনা উড়িয়ে বলেছিলেন, ‘পিএসজি কোনোভাবেই নেইমারকে ছাড়বে না।’ ফলে ব্রাজিলিয়ান স্ট্রাইকারের পুরোনো ক্লাবে ফেরার সম্ভাবনা ক্রমশ কমছে।

নেইমার ইস্যুতে এর আগে মার্তেমেউ বলেন, উসমান ডেম্বেলে নেইমারের চেয়ে ভালো। এদিনও ফরাসি ফরওয়ার্ডকে নিয়ে কথা বলেন বার্সা সভাপতি। আগের অবস্থান বজায় রেখে তার বয়ান, ‘হ্যাঁ, তাকে আমি খুবই পছন্দ করি। তাকে আমি নেইমারের চেয়ে ভালোই মনে করি। তার উন্নতি করার অনেক সুযোগ রয়েছে।’

নেইমারকে ক্লাবে ফেরাতে বলেছেন মেসি? এমন প্রশ্নের জবাবে বার্তেমেউ বলেন, ‘আমি খবরটা সংবাদ মাধ্যমেই শুনেছি। মেসি কোনো খেলোয়াড় সই করানোর কথা বলেনি। সে শুধু একটা প্রতিযোগিতামূলক দল গঠনের কথা বলেছেন। এসব সিদ্ধান্ত ক্লাবে কোচরাই নিয়ে থাকেন।

 

"