ক্রীড়া প্রতিবেদক

  ২৪ জুন, ২০১৯

চোটের পর শঙ্কামুক্ত মিরাজ

সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম চোট থেকে সেরে ফিরেছেন। খেলছেন ম্যাচও। এরপর চোটাক্রান্ত হন মোহাম্মদ সাইফউদ্দিন। পিঠের ব্যথার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি এই অলরাউন্ডার। আজ আফগানদের বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে খেলতে পারবেন কি-না, সেটা নিশ্চিত নয়।

এই অবস্থায় টাইগারদের ইনজুরি তালিকাটা আরো লম্বা হলো। তালিকায় নতুন করে যুক্ত হলো মেহেদী হাসান মিরাজের নাম। তরুণ এই অলরাউন্ডার কাল অনুশীলনে নামার আগে মাথায় আঘাত পান। অবশ্য পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, তার চোট খুব একটা গুরুতর নয়। তিনি শঙ্কামুক্ত।

সাউদাম্পটনের এজিয়াস বোলে কাল ব্যাটিং অনুশীলন শুরুর আগে আইসিসিকে সাক্ষাৎকার দিচ্ছিলেন মিরাজ। হঠাৎ নেট থেকে সাব্বির রহমানের একটা শট এসে লাগে তার মাথায়। বলটা অবশ্য সরাসরি নয়, স্টেডিয়ামের সিটে লেগে আঘাত করে মিরাজের মাথায়।

ঘটনার পরপরই মিরাজকে দ্রুত ড্রেসিং রুমে নিয়ে যাওয়া হয়। তবে সংবাদ সম্মেলনে বাংলাদেশের কোচ স্টিভ রোডস নিশ্চিত করেন দলের এ স্পিন অলরাউন্ডারকে নিয়ে আপাতত দুশ্চিন্তার কিছু নেই, ‘মাথায় আঘাত পেয়েছে। ওই সময় একটা সাক্ষাৎকার দিচ্ছিল সম্ভবত। নেট থেকে উড়ে আসা বল লেগেছে। ওকে দেখে মনে হচ্ছে ঠিক আছে সব। ফিজিও দেখছে বিষয়টা। ওকে নিয়ে আমি রিপোর্ট পাব। তবে কোনো রক্ত ঝরা বা এমন কিছু হয়নি। আপাতত এতটুকুই আপনাদের বলতে পারছি।’

দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, আঘাত পাওয়ার পরও মিরাজ নাকি ব্যাটিং করতে চেয়েছিলেন। সেটি অবশ্য আর করা হয়নি। তবে টিম হোটেলে ফেরার সময় একটু চিন্তিতই দেখাল মিরাজকে। টিম ম্যানেজমেন্ট আশা করছে, আজ আফগানদের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close