ক্রীড়া প্রতিবেদক

  ২৩ জুন, ২০১৯

সাইফউদ্দিনের চোট আসলে কোথায়?

চোট নিয়ে লুকোচুরি বাংলাদেশের ক্রিকেটে নতুন কিছু নয়। তবে বিশ্বকাপের মঞ্চে তরুণ পেস-অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের চোট নিয়ে এতটা নাটক হবে তা ভাবনারও অতীত!

নটিংহামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে জানা যায়, টন্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ থেকে হ্যামস্ট্রিংয়ের চোট বয়ে বেড়াচ্ছেন সাইফউদ্দিন। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে কাউকে কাউকে আবার জানানো হয় চোট আসলে পিঠে। বাংলাদেশ দলের সঙ্গে থাকা বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন, কাঁধের পুরোনো চোটই ফিরে এসেছে সাইফউদ্দিনের।

ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে পারেননি সাইফউদ্দিন। সাউদাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে আগামীকালের ম্যাচে তার খেলার সম্ভাবনা ফিফটি-ফিফটি। তবে কাঁধে চোট পাওয়া অফস্পিন-অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের ফেরা এক রকম নিশ্চিত। আকরাম খান জানালেন সে কথাই, ‘মোসাদ্দেকের পরের ম্যাচ খেলার সম্ভাবনা অনেক বেশি। সাইফউদ্দিনেরটা এখনো ফিফটি-ফিফটি অবস্থায় আছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করে যত তাড়াতাড়ি সম্ভব ফেরানোর চেষ্টা করছি। ট্রিটমেন্ট চলছে। আশা করি ঠিক হয়ে যাবে। কাঁধে যে সমস্যা আগে ছিল, সেটাই।’

কাঁধে চোট নিয়েই সাইফউদ্দিন মাতিয়েছেন ঢাকা প্রিমিয়ার লিগ। দারুণ বোলিং করে পেয়েছেন বিশ্বকাপ খেলার টিকিট। বড় মঞ্চেও নিজেকে মেলে ধরছিলেন দারুণভাবে। তবে পুরোনো চোট বিশ্বকাপের মাঝপথে মাথাচাড়া দিয়ে ওঠায় কিছুটা হতাশ হয়ে পড়েছেন সাইফউদ্দিন। টিম ম্যানেজমেন্টের অনুমতি না থাকায় নিজের ইনজুরি নিয়ে টু শব্দটিও পর্যন্ত করছেন না ২২ বছর বয়সি তরুণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close