ক্রীড়া ডেস্ক

  ২১ জুন, ২০১৯

শচীনের দুই রকম অনুভূতি

বুধবারই শিখর ধাওয়ানের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেছে। আঙুলের চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন টিম ইন্ডিয়ার বাঁহাতি ওপেনার। ধাওয়ানের পরিবর্ত হিসেবে দলে ঢুকেছেন ঋষভ পান্ত। শিখরের জন্য দুঃখ প্রকাশ করে পান্তকে শুভেচ্ছা জানিয়েছেন শচীন টেন্ডুলকার।

বিশ্বকাপে ভারতীয় দলে ধাওয়ানের ‘আউট’ ও পান্তের ‘ইন’ হওয়া নিয়ে কাল টুইটারে শচীন লেখেন, ‘শিখর তোমার কষ্টটা বুঝতে পারছি। দারুণ খেলছিলে কিন্তু হঠাৎই চোট পেয়ে বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া সত্যিই কষ্টকর। আমি নিশ্চিত তুমি আরো শক্তিশালী হয়ে ফিরবে। ঋষভ তুমিও ভালো খেলছ। সুতরাং নিজেকে প্রমাণ করার জন্য এর থেকে বড় প্ল্যাটফরম আর পাবে না। শুভেচ্ছা রইল!’

কেনিংটন ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেঞ্চুরি করার পথে বাঁহাতের বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন ধাওয়ান। চিকিৎসকরা তাকে অন্তত ২১ দিন বিশ্রাম দেওয়ার পরামর্শ দিয়েছিলেন।

আঙুলের স্ক্যান করা হলে এই বাঁহাতি ওপেনারের আঙুলে ফ্র্যাকচার ধরা পড়ে। ফলে আঙুলে প্লাস্টারও হয়। সপ্তাহ তিনেক পর ধাওয়ানের মাঠে ফেরার আশায় তাকে দলের সঙ্গে রেখে দেওয়া হয়। কিন্তু বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা যায়, জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত ধাওয়ানের খেলার কোনো সম্ভাবনা নেই। সুতরাং বুধবারই বাঁহাতি ওপেনারকে দেশে ফেরানোর সিদ্ধান্ত নেয় বোর্ড।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close