ক্রীড়া ডেস্ক

  ১২ জুন, ২০১৯

খেলতে না পেরে হতাশ মাশরাফি

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটা বৃষ্টিতে ভেসে যাওয়ায় এক পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। চার ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠে গেছে তারা। নেট রান রেটে পাকিস্তানকে তারা পেছনে ফেলেছে বৃষ্টিতে প- হওয়া ম্যাচের পর। কিন্তু এভাবে পয়েন্ট পাওয়ায় সন্তুষ্ট হতে পারছেন না অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বিশ্বকাপে এক সপ্তাহের ব্যবধানে তৃতীয় ম্যাচ বৃষ্টিতে ভেসে গেল। এর আগে ৭ জুন এই ব্রিস্টলেই পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হয়। পরশু ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার ম্যাচটিও আকাশের আর্তনাদে ছিল অমীমাংসিত। সাউদাম্পটনে বৃষ্টিবিঘিœত সেই খেলায় অষ্টম ওভার পর্যন্ত ব্যাট করেছিল প্রোটিয়ারা। তারপর নামে বৃষ্টি, পরে আর খেলা হয়নি।

কিন্তু কাল ব্রিস্টলে সারা দিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে টসই হয়নি। তাতে নির্ধারিত সময়ের সাড়ে তিন ঘণ্টা পর আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। স্থানীয় সময় দুপুর ২টায় (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়) অনফিল্ড আম্পায়ার রিচার্ড কেটলবরা ও রিচার্ড ইলিংওর্থ এবং রিজার্ভ আম্পায়ার মাইকেল গফ ছাতা হাতে শেষবার মাঠ পরিদর্শন শেষে এই ঘোষণা দেন। খেলতে না পারায় হতাশা ঝরেছে মাশরাফির কণ্ঠে, ‘মাঠে আসার পর খেলতে না পারা সব দলের জন্যই হতাশা আর আক্ষেপের। এভাবেই টুর্নামেন্ট এগিয়ে যাচ্ছে। নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা জয়ের সুযোগ পেয়েছিলাম, ইংল্যান্ড ম্যাচে অবশ্য পাইনি। কিন্তু আজকের দিনটা ছিল হতাশাজনক।’

আগামী সোমবার (১৭ জুন) টাউনটনে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close