ভালো নাচ জানেন না মিরাজ

প্রকাশ : ০৯ জুন ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ক্রিকেটাররাও মানুষ। সাধারণ মানুষের মতো তাদেরও কিছু অভ্যাস রয়েছে। একদম অন্দরের ব্যাপারগুলো হয়তো অনেকেই জানতে পারেন না। সেটি না-ও জানতে পারেন। কিন্তু সৌম্য আইসিসির অফিশিয়াল ওয়েবসাইটে ফাঁস করে দিয়েছেন অনেক কিছুই। মজার একটি ভিডিও সাক্ষাৎকারে সৌম্য জানিয়েছেন, বাংলাদেশ দলের সবসময় দেরিতে টিম বাসে উঠেন খোদ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর মেহেদী হাসান মিরাজের নৃত্য কৌশল নাকি সবচেয়ে বাজে।

বাংলাদেশ দলের খেলোয়াড়দের একেকজনের স্বভাব একেক রকম। কেউ নিজের মধ্যে থাকতে ভালোবাসেন, কেউবা হইহুল্লোড় করে সময় কাটান। সারাক্ষণ মোবাইল নিয়ে বসে থাকাও কারো কারো স্বভাব। প্রতিদিন জিমে না গেলে আবার কারো পেটের ভাত হজম হয় না।

সৌম্যর কথায় জানা গেল, দলের মধ্যে সেলফি নিয়ে সবচেয়ে বেশি আগ্রহী সাব্বির রহমান। সবচেয়ে বাজে নাচার ‘অপবাদ’ সৌম্য দিয়েছেন মেহেদী হাসান মিরাজকে। কারাওকেতে মাইক হাতে নিয়েও সবচেয়ে বেশি হম্বিতম্বি বলে মিরাজই করেন। সকাল বেলা ঘুম থেকে উঠে মুখটা প্যাঁকাটির মতো করে রাখেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। দলের ইন্টারনেট এক্সপার্ট তামিম। জিমে সবার চেয়ে একটু বেশিক্ষণ ঘাম ঝরান মুশফিকুর রহিম আর সাব্বির রহমান।

অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে দিয়েছেন ‘চাঞ্চল্যকর’ এক তথ্য। সৌম্যর কথায় জানা গেল, টিম বাসে সবচেয়ে দেরি করে উঠেন অধিনায়কই। ওদিকে সাকিব আল হাসানের আবার বিমানযাত্রা নিয়ে খুঁতখুঁতে। ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যই মিলবে বিশ্বসেরা অলরাউন্ডারের কাছে।

 

"