বৃষ্টিতে ভাসল শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচ

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচ। বৃষ্টিতে ব্রিস্টলের ম্যাচে টস করাও সম্ভব হয়নি। পরিত্যক্ত ঘোষণা করায় দুই দল ১ পয়েন্ট করে ভাগাভাগি করে নেয়।

শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচে বৃষ্টির বাগড়া। গতকাল শুক্রবার সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল ব্রিস্টলে। তাই এশিয়ার দুই দেশের বিশ্বকাপ ম্যাচে টস করাও সম্ভব হয়নি। তবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে বৃষ্টি থামলে ম্যাচ হওয়া নিয়ে আশা জন্মে। যদিও ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শন শেষে পরিত্যক্ত ঘোষণা করে।

বৃষ্টি আশীর্বাদই ভাবতে পারে শ্রীলঙ্কা। বিশ্বকাপে এই প্রথম পাকিস্তানের বিপক্ষে হার নিয়ে তাদের মাঠ ছাড়তে হলো না! ক্রিকেটের বিশ্ব আসরে আগের ৭ বারের দেখায় সব ম্যাচ হেরেছে লঙ্কানরা।

পয়েন্ট ভাগাভাগি করে দুই দলই উঠে এসেছে তালিকার সেরা চারে। ৩ খেলায় ৩ (-১.৫২) পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে শ্রীলঙ্কা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে নেট রানরেটে (-২.৪১) পিছিয়ে থেকে চতুর্থ স্থানে পাকিস্তান। পাকিস্তান ও শ্রীলঙ্কা দুই দল খেলে ফেলেছে তিনটি করে ম্যাচ। শুক্রবারের ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার আগে দুই দল একটি জয় ও একবার করে হারের তিক্ততা পেয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাজেভাবে হেরে বিশ্বকাপ শুরু করলেও পাকিস্তান পরের ম্যাচে এবারের বিশ্বকাপের অন্যতম ফেভারিট ইংল্যান্ডকে হারিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে অসহায় আত্মসমর্পণ করা শ্রীলঙ্কা দ্বিতীয় ম্যাচে হারিয়েছে আফগানিস্তানকে।

 

"