রিয়ালের হচ্ছেন হ্যাজার্ড!

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

অবশেষে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে ইডেন হ্যাজার্ডের। ১০ কোটি ইউরোতে তাকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করতে রাজি হয়েছে চেলসি। সব মিলিয়ে তাকে নিতে রিয়ালের খরচ বেড়ে দাঁড়াতে পারে ১৪ কোটি ইউরো।

ফুটবল সাইট ‘গোল’ নিশ্চিত করেছে, হ্যাজার্ডের দাম নিয়ে আপস করতে দুই ক্লাবের পক্ষ থেকে লন্ডনে বসেছিলেন চেলসির পরিচালক মারিনা গ্রানোভস্কাইয়া ও রিয়ালের নির্বাহী প্রধান হোসে আনহেল সানচেস।

চেলসির কাছ থেকে নতুন চুক্তির একাধিক প্রস্তাব পেয়েও প্রত্যাখ্যান করেন হ্যাজার্ড। তাতে করে মাদ্রিদ ক্লাবের কাছে বেশি দাম দিয়ে ছাড়তে বাধ্য হয়েছে তারা। আন্তর্জাতিক বিরতি শেষে আগামী সপ্তাহে সান্তিয়াগো বার্নাব্যুতে পরিচিতি পর্ব সারবেন বেলজিয়ামের এই তারকা। নতুন মৌসুমে লুকা ইয়োভিচ ও এদার মিলিতাওয়ের পর তৃতীয় খেলোয়াড় হিসেবে হ্যাজার্ডের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে রিয়াল। খালি হাতে এবার মৌসুম শেষ করার পর বেলজিয়ান ফরওয়ার্ডকে নিয়ে ভালো কিছুর স্বপ্ন দেখছে জিনেদিন জিদানের দল।

গত এপ্রিলে হ্যাজার্ডের জন্য প্রস্তাব পেয়েছিল চেলসি, এই রিয়ালের কাছ থেকে। কিন্তু সেটা নাকচ করে দেয় তারা। এবার নিজেই স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়ার ঘোষণার দেওয়ায় বাধ্য হয়ে বিক্রি করতে হচ্ছে হ্যাজার্ডকে।

দারুণ অর্জনে চেলসিকে বিদায় জানাচ্ছেন হ্যাজার্ড। ক্লাবটির সঙ্গে গত ইউরোপা লিগ জিতেছেন তিনি। লিঁল থেকে ২০১২ সালে স্ট্যামফোর্ড ব্রিজে যোগ দেওয়ার পর সাত বছরে ৩৫২ ম্যাচ খেলে গোল করেছেন ১১০টি। তার অর্জনের খাতায় আছে দুটি প্রিমিয়ার লিগ, দুটি ইউরোপা লিগ এবং একটি করে এফএ কাপ ও লিগ কাপ শিরোপা।

 

"