ক্রীড়া ডেস্ক

  ২৩ মে, ২০১৯

সমর্থকদের পছন্দ হয়নি ইংল্যান্ডের বিশ্বকাপ জার্সি

ঘরের মাঠে বিশ্বকাপের জন্য জার্সিসহ নতুন কিটস তৈরি করেছে ইংল্যান্ড ক্রিকেট দল। ইসিবির তরফে সোশ্যাল মিডিয়ায় জার্সির ছবি প্রকাশ করে সমর্থকদের কাছে জানতে চাওয়া হয় তা কেমন লেগেছে। সমর্থকদের কাছে থেকে যে বিপুল সংখ্যায় রিপ্লাই এসেছে টুইটারে, তা খুব একটা খুশি করবে না ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে।

ইংল্যান্ডের নতুন জার্সির রং বেশির ভাগ সমর্থকেরই পছন্দ হয়নি। কেউ কেউ তো আবার মরগানদের নতুন জার্সিকে ভারতের জার্সির সঙ্গে গুলিয়ে ফলছেন। ভারত-ইংল্যান্ড ম্যাচের সময় দুদলকে আলাদা করে চেনা যাবে কি না, সে সম্পর্কেও অনেকেই টুইট করেন।

ইংল্যান্ড দল সচরাচর টি-২০ ক্রিকেট খেলে লাল জার্সিতে। ওয়ান ডে ক্রিকেট খেলে গাড়ো নীল রঙের জার্সি পরে। বিশ্বকাপের জন্য যে নতুন জার্সি বানিয়েছে ইসিবি, তা উজ্জ্বল আকাসি নীল বা স্কাই ব্লু রঙের।

টুইটারে এমন জার্সিকে অনেকেই বেদনাদায়ক আখ্যা দিয়েছেন। কেউ স্পষ্টতই বিরক্তিকর বলে কটাক্ষ করেছেন তো আবার কেউ নব্বইয়ের দশকের মানানসই বলে ইসিবিকে ব্যাকডেটেড ইঙ্গিত করেছেন। কেউ আবার ইংল্যান্ড দল ভারতের জার্সি পরে মাঠে নামবে বলেও লিখেছেন। পাকিস্তানের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজের জার্সি বিশ্বকাপ জার্সির থেকে ভালো ছিল বলে উল্লেখ করেছেন কেউ কেউ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close