মধুর সমস্যায় ইংল্যান্ড

প্রকাশ : ১৩ মে ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপের আর বেশি দিন বাকি নেই। এরই মধ্যে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ডও। তবে তারা জানিয়ে রেখেছে, ২৩ মে’র আগে পরিবর্তন আসতে পারে স্কোয়াডে, ঢুকতে পারেন বাইরে থাকা যে কেউ।

কে হবেন সে ভাগ্যবান?Ñ তা ঠিক হবে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ দেখে, যেখানে দলে রাখা হয়েছে ১৭ জন ক্রিকেটারকে। সে কথা মোতাবেক ওয়ানডে সিরিজের শুরুতেই চিন্তায় পড়ে গেছেন ইংল্যান্ড দলের অধিনায়ক ইয়ন মরগান। বলে দিয়েছেন চূড়ান্ত স্কোয়াড দাঁড় করাতে ঘাম ছুটবে নির্বাচকদের।

সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচে ১২ রানের ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। ব্যাটিংয়ের পর বল হাতে পাকিস্তানিদের থামিয়ে দেওয়ার কাজটাও ভালোভাবে করেছেন ডেভিড উইলি, লিয়াম প্লাংকেট ও ক্রিস ওকসদের।

পুরো দলের এমন সম্মিলিত পারফরম্যান্সে উচ্ছ্বসিত অধিনায়ক মরগান, তেমনিভাবে শঙ্কিত চূড়ান্ত স্কোয়াড গঠনের কথা ভেবে। ম্যাচ শেষে ডেভিড উইলির বোলিংয়ের ব্যাপারে ইংলিশ অধিনায়ক বলেন, ‘আমার মতে উইলি দুর্দান্ত বোলিং করেছে, বিশেষ করে মাঝের ওভারগুলোতেও। যখন পিচে সুইং থাকে তখন সে ফুল লেন্থে বেশি বোলিং করে। তাই আমার মনে হয় উইলিসহ বাকি বোলাররা দারুণভাবে বোলিং করেছে। বিশেষ করে যখন উইকেট পড়ছিল না, তখনো তারা দারুণ মানসিকতা দেখিয়েছে।’

 

 

"