ক্রীড়া ডেস্ক

  ১১ মে, ২০১৯

লিগের শেষ ম্যাচে খেলতে প্রস্তুত সালাহ

উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডে তারকা ফরওয়ার্ড মোহামেদ সালাহ মাঠে নামতে প্রস্তুত বলে জানিয়েছেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ।

গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে লিভারপুলের ৩-২ গোলে জেতা ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়ে যান চলতি আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ ২২ গোল করা এই ফুটবলার। চোটের কারণে গত মঙ্গলবার বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালের ফিরতি পর্বে খেলতে পারেননি সালাহ।

সালাহ আগের চেয়ে ভালো আছেন বলে কাল সংবাদ সম্মেলনে জানান ক্লপ।

‘বার্সেলোনার বিপক্ষে জয়ের পর উদ্যাপনে দৌড়ের সময় সালাহকে স্বচ্ছন্দ লাগছিল। গতকাল ও তার আগের দিন সে দৌড়েছে। আজ সে অনুশীলনে অংশ নিয়েছিল।’

তবে চোট কাটিয়ে উঠতে পারেননি লিভারপুলের আরেক ফরওয়ার্ড রবের্তো ফিরমিনো। পেশির চোটের কারণে শেষ চার ম্যাচে দলের শুরুর একাদশে ছিলেন না ব্রাজিলের এই ফুটবলার। বার্সেলোনার বিপক্ষে ম্যাচে চোট পাওয়া লেফট-ব্যাক অ্যান্ড্রু রবার্টসন ও অধিনায়ক জর্ডান হেন্ডারসন অবশ্য মাঠে নামার ছাড়পত্র পেয়েছেন। কাল বাংলাদেশ সময় রাত ৮টায় ঘরের মাঠে উলভারহ্যাম্পটনের মুখোমুখি হবে লিভারপুল। একই সময়ে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মাঠে খেলবে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি।

৩৭ ম্যাচে ৩১ জয় ও দুই ড্রয়ে সিটির পয়েন্ট ৯৫। সমান ম্যাচে ২৯ জয় ও সাত ড্রয়ে লিভারপুলের সংগ্রহ ৯৪ পয়েন্ট। ১৯৯০ সালের পর প্রথমবারের মতো লিগ শিরোপা জয়ের জন্য শেষ ম্যাচে জয়ের বিকল্প নেই লিভারপুলের, পাশাপাশি কামনা করতে হবে সিটির অমঙ্গল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close