ক্রীড়া ডেস্ক

  ০৭ মে, ২০১৯

ডেম্বেলে আউট

খেলতে পারেন সালাহ

শনিবার লিগ ম্যাচে নিউক্যাসলকে হারিয়ে আবার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে লিভারপুল। ম্যাচের শেষ দিকে গোল করে জয় তুলে নেয় অলরেডরা। কিন্তু ম্যাচের প্রথম গোল করা মোহাম্মদ সালাহর ইনজুরি চিন্তায় ফেলেছে ক্লপের দলকে।

ছন্দে থাকা সালাহ দ্বিতীয়ার্ধে বল দখলের লড়াইয়ের সময় নিউক্যাসল গোলকিপার মার্টিন ডুবরাবকার সঙ্গে সংঘর্ষে চোট পান। তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

লিগের লড়াই শেষ রাউন্ডে সমাধান হবে। একইসঙ্গে আজ রাতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগ। স্বাভাবিকভাবেই চিন্তায় ছিল লিভারপুল ম্যানেজমেন্ট। তবে সালাহ ফিট আছেন বলে জানিয়েছেন কোচ ক্লপ।

স্কাই স্পোর্টসকে তিনি জানান, ‘আমাদের দেখতে হবে। মাথায় ভালোই আঘাত লেগেছে। সে ড্রেসিংরুমের ভেতরে বসে ম্যাচটা দেখেছে। সব ঠিকই আছে। তবে আরো কিছুটা পরীক্ষা-নিরীক্ষা করতে হবে।’

সালাহ যে খেলবেন সে ব্যাপারে আবার নিশ্চয়তা দিচ্ছেন তার সতীর্থ ডিজন লভরেনও। ক্রোয়েশিয়ান ডিফেন্ডার বলেছেন, ‘হ্যাঁ, সে ভালো আছে। কোনো চিন্তা নেই, তিনি সুস্থ হয়ে ওঠবেন।

বার্সার বিপক্ষে ম্যাচের আগের দিন অর্থাৎ, কাল আরেকবার পরীক্ষা করা হবে সালাহকে। তবে মিসরীয় তারকাকে নিয়ে আশাবাদী হলেও আরেক ফরওয়ার্ড রবের্তো ফিরমিনোকে যে ক্লপ পাচ্ছেন না সেটা নিশ্চিত হয়ে গেছে।

ফিরমিনোর মতো চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগের ম্যাচে খেলতে পারছেন না বার্সা ফরওয়ার্ড উসমান ডেম্বেলেও। তাকেই ছাড়া অ্যানফিল্ডে মাঠে নামার কথা নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি। ডান পায়ের ইনজুরিতে পড়েছেন ডেম্বেলে। লা লিগায় আগের ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে পাঁচ মিনিটের বেশি খেলতে পারেননি ফরাসি তারকা। এই নিয়ে চলতি মৌসুমে তৃতীয়বারের মতো ইনজুরিতে পড়লেন ডেম্বেলে। তিনি না থাকায় লিভারপুলের মাঠে মেসি-সুয়ারেজের সঙ্গে আক্রমণে ফিলিপে কৌতিনহোর থাকাটা নিশ্চিত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close