ক্রীড়া ডেস্ক

  ২৫ এপ্রিল, ২০১৯

জুভকে ৬ জনের তালিকা রোনালদোর

চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের পর গুঞ্জন ওঠে জুভেন্টাস ছাড়তে পারেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু সিরিএতে টানা অষ্টম শিরোপা জয়ের পর তুরিনে থাকার কথা জানিয়েছেন পর্তুগিজ উইঙ্গার। সেইসঙ্গে ক্লাবকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এনে দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন। কেবল প্রতিশ্রুুতি দিয়েই বসে নেই। পরের মৌসুমের জন্য কোমর বেঁধেই নামতে চান রোনালদো। লক্ষ্য অর্জনে জুভেন্টাসকে দিয়েছেন পছন্দের খেলোয়াড় দলে টানার পরামর্শ। ডেল স্পোর্তের খবর অনুযায়ী, গুনে গুনে ছয়জনের একটি তালিকা ধরিয়ে দিয়েছেন সিআর সেভেন।

খেলোয়াড়ের তালিকা

রাফায়েল ভারানে : রিয়ালের ডিফেন্সে অন্যতম ভরসার নাম ভারানে। রোনালদোরও বিশ্বস্ত এবং আস্থার মানুষ এই ফরাসি ডিফেন্ডার। তবে ভারানের ব্যাপারে রিয়ালের সঙ্গে সন্ধি করাটা জুভেন্টাসের জন্য সহজ হবে না। কারণ, ২৫ বছর বয়সি এ তারকার রিলিজ ক্লজ যে ৫০০ মিলিয়ন ইউরো।

ইস্কো : মাঝে যদিও দুজনের সম্পর্কটা খুব ভালো ছিল না। সেই বরফ গলে গেছে। কয়েক সপ্তাহ রিয়ালে তার সময়টা ভালো না গেলেও জিনেদিন জিদান আবার কোচ হয়ে আসার পর অবস্থার পরিবর্তন হয়েছে।

কোস্টাস মানোলাস : সিরিএর অন্যতম সেরা ডিফেন্ডার তিনি। ২০১৪ থেকে খেলছেন রোমায়। চলতি মৌসুম শেষেই আবার জুভ ডিফেন্ডার আন্দ্রে বারজাগলি অবসরে যাওয়া ঘোষণা দিয়ে রেখেছেন। জায়গাটা মানোলাস দিয়ে পূরণ করার ইচ্ছে রোনালদোর।

টাঙ্গুই এনডেম্বেলে : ইউরোপের বড় ক্লাবগুলোর অনেকেই পেতে চাইছে লিঁও’র ২২ বছরের মিডফিল্ডারকে। এর মধ্যে ম্যানসিটি ও রিয়ালও আছে। জুভেন্টাসে সামি খেদিরার বিকল্প হিসেবে দেখা হচ্ছে এনডেম্বেলেকে।

ফেদেরিকো চিয়েসা : ২১ বছর বয়সেই ইতালির হয়ে ১১টি ম্যাচ খেলে ফেলেছেন ফেদেরিকো চিয়েসা। ফ্লোরেন্তিনোর হয়ে চলতি মৌসুমে ১২ গোল করার পাশাপাশি আটটি অ্যাসিস্টও আছে তার। তার স্কিলে মুগ্ধ রোনালদোও।

হোয়াও ফেলিক্স : পর্তুগিজদের চোখে নতুন রোনালদো! বেনফিকাতে খেলা ১৯ বছর বয়সি উইঙ্গার চলতি মৌসুমে এমনই নজর কেড়েছেন, তাকে পেতে চাইছে ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো! জুভেন্টাসও চাইছে তাদের হয়ে খেলুক নতুন রোনালদো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close