ক্রীড়া প্রতিবেদক

  ১৪ এপ্রিল, ২০১৯

শিরোপার লড়াইয়ে প্রথম দিনে

রূপগঞ্জের সামনে মোহামেডান

ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম পর্বে দুই দিন টানা খেলার পর এক দিন বিরতি দিয়েই শুরু হয়েছে আরেক রাউন্ড। তাই ধারণা করা যাচ্ছিল গত বৃহস্পতিবার প্রথম লিগ শেষ হবার পর গতকাল শনিবার মাঠে গড়ানোর কথা ছিল সুপার লিগ।

আরো একটা কারণে অমনটা ধরা হয়েছিল। কারণ ২২ কিংবা ২৩ এপ্রিল শুরু ক্রিকেট দলের আয়ারল্যান্ড তথা বিশ্বকাপ প্রস্তুতি। কিন্তু বাস্তবে তা হচ্ছে না। প্রথম লিগ শেষে টানা ৭২ ঘণ্টা বিরতি ও বিশ্রাম। আগামীকাল শুরু হবে সুপার লিগের ‘সুপার’ লড়াই।

অবশ্য পাঠকদের তা আগেই জানা যায়, ক্রিকেটাররা যাতে বাংলা নববর্ষের ছুটি আপনজন তথা পরিবারের সঙ্গে কাটাতে পারেন, সেই চিন্তায় গতকাল শনিবারের বদলে আগামীকাল সুপার লিগ শুরুর দিন ধার্য করা হয়েছে।

ঢাকার বাইরের ক্রিকেটারদের পক্ষে বিমান ভ্রমণ ছাড়া বিশেষ করে ময়মনসিংহ, যশোর, খুলনা, রাজশাহী, রংপুর, বরিশালের ক্রিকেটারদের পক্ষে পরিবার তথা আপনজনের সঙ্গে নববর্ষের দিনটি কাটানো কঠিন। তবে বিকল্প হিসেবে কাল বাংলা নবর্ষের প্রথম দিন বিকেলের ফ্লাইটে ঢাকা ফেরার সুযোগ থাকছে চট্টগ্রাম, সিলেট, যশোর, খুলনা, রাজশাহী, বরিশাল ও রংপুরের ক্রিকেটারদের।

তবে ঢাকার আশপাশের জেলা ময়মনসিংহ, কুমিল্লা, টাঙ্গাইলের ক্রিকেটাররাও গতকাল রাতের ভেতরে রাজধানীতে ফিরে আসার কথা ছিল। এদিকে ফিকশ্চার চূড়ান্ত হয়ে গেছে। যেহেতু ছয় দলের লড়াই। তাই প্রথম পর্বের মতো যথারীতি শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ও বিকেএসপিতে প্রতিদিন একটি করে মোট তিনটি ম্যাচ হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close