পিএসজি সমর্থকদের স্বস্তি দিলেন নেইমারের বাবা

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

নেইমারের দলবদলের গুঞ্জন থামছেই না। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) সমর্থকদের উদ্বেগও কমছে না। তাদের চাওয়া একটাই, নেইমারের দলবদলের ইস্যু ভুলে ‘শান্তির ঘুম’। প্যারিসের ক্লাবটির ভক্তদের উদ্দেশ্যে ব্রাজিলিয়ান ফরওয়ার্ডের বাবা নেইমার সিনিয়র বলেছেন, ‘আরামে ঘুমাতে পারেন’ তারা।

২০১৭ সালের গ্রীষ্মের দলবদলে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড গড়ে পার্ক দে প্রিন্সেসে নেইমারকে নিয়ে আসে পিএসজি। মোটা অঙ্কের অর্থ খরচ করার পরও ব্রাজিলিয়ান তারকাকে নিয়ে স্বস্তিতে নেই তারা। প্রতিনিয়ত নতুন নতুন গুঞ্জন উঠে তার দল ছাড়া নিয়ে। বিষয়টা কিছুতেই নিতে পারছেন না পিএসজি সমর্থকরা। তারা এই ইস্যুর সমাধান চান।

নেইমার সিনিয়র বারবারই বলে আসছেন, তার ছেলে পিএসজিতেই থাকবে। এরপরও থামছে না তার দলবদলের গুঞ্জন। আরো একবার এই ব্রাজিলিয়ান নিশ্চিত করেছেন, প্যারিসেই থাকবেন নেইমার। পাঁচ বছরের চুক্তির এখনো অনেকটা বাকি আছে উল্লেখ করে নেইমার সিনিয়রের বক্তব্য, ‘পিএসজির সঙ্গে চুক্তিটা অনেক লম্বা। আমরা মাত্র দ্বিতীয় মৌসুমে আছি এখন, সেটাও শেষ হয়নি এখনো। মানে চুক্তির অর্ধেকটাও শেষ হয়নি।’

পিএসজি সমর্থকদের উদ্দেশ্যে নেইমারের বাবা বললেন, ‘দুই বছর আগে নেইমার পিএসজির প্রতি তার মুগ্ধতা প্রকাশ করেছিল। তাই ভক্তরা আরামে ঘুমাতে পারেন। আজও নেইমার পিএসজিতে থাকতে চায়। ক্লাবের শিরোপা জেতার পথে কাজ করে যেতে চায়।’

পিএসজিতে যোগ দিয়ে ঘরোয়া ফুটবলের সাফল্য ধরা দিলেও ইউরোপিয়ান শিরোপা জেতার স্বাদ এখনো পাওয়া হয়নি নেইমারের। গতবার চোটের কারণে চ্যাম্পিয়নস লিগের শেষ অংশে খেলা হয়নি তার, এবারও পিএসজির কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ার সময় চোটে ছিলেন মাঠের বাইরে।

 

"