নোফেলকে হারায় চট্টগ্রাম আবাহনী

শেষ মুহূর্তে হার এড়াল মোহামেডান

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

টানা তিন হারের হতাশা নিয়ে খেলতে নামা মোহামেডান স্পোর্টিং ক্লাব আরেকটি হারের শঙ্কায় পড়েছিল। তবে শেষ দিকের গোলে স্বস্তির ড্র নিয়ে ফিরেছে ঐতিহ্যবাহী দলটি।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে গতকাল শুক্রবার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে ১-১ ড্র করে মোহামেডান। ১১ ম্যাচে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট মুক্তিযোদ্ধার। মোহামেডানের পয়েন্ট ৬।

গোলশূন্য প্রথমার্ধের পর ৬৯তম মিনিটে ইউসুকে কাতোর বাড়ানো বল ধরে কোত দি ভোয়ার ফরওয়ার্ড বালো ফামুসা এক ডিফেন্ডারকে কাটিয়ে মুক্তিযোদ্ধা সংসদকে এগিয়ে নেন।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে কিংসলে চিগোজির হেডে জালের দিকে ছোটা বল ইয়ামুসা কামারা হাত দিয়ে আটকালে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। নাইজেরিয়ার ফরওয়ার্ড চিগোজিই সফল স্পট কিকে মোহামেডানকে সমতায় ফেরান।

এদিকে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে গতকাল শুক্রবার অপর ম্যাচে নোফেল স্পোর্টিংকে ৩-০ গোলে হারায় চট্টগ্রাম আবাহনী। দ্বিতীয় মিনিটে হেডে নাইমুর রহমান শাহেদ দলকে এগিয়ে নেওয়ার পর ২৩তম মিনিটে মাঝমাঠ থেকে সতীর্থের লম্বা করে বাড়ানো বল ধরে গায়ের সঙ্গে সেটে থাকা ডিফেন্ডারকে ছিটকে দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন মাগালান আওয়ালা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে তৃতীয় গোলটি করেন নাইজেরিয়ার এই ফরওয়ার্ড। পাঁচ ম্যাচ পর জয়ে ফেরা চট্টগ্রাম আবাহনীর ১১ ম্যাচের পয়েন্ট ১৪।

 

ফলাফল

মুক্তিযোদ্ধা ১-১ মোহামেডান

নোফেল ০-৩ চট্টগ্রাম

 

"