বিশ্বকাপের দল গুছানো কঠিন করে দিলেন মোসাদ্দেক

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৯, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বিশ্বকাপের দল অনেকটা নির্বাচন করাই আছে। দু-একটি জায়গা নিয়ে শুধু একটু-আধটু চিন্তা আছে। টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানও বলেছিলেন, বিশ্বকাপে কারা কারা খেলবেন সেটা প্রায় সবারই জানা। বিকল্প তো আর নেই সেভাবে।

নির্বাচকরাও আকারে-ইঙ্গিতে এমন কথা জানিয়েছিলেন। কিন্তু এ মুহূর্তে মনে হচ্ছে, বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে আর একবার ভাবতে হবে বিসিবির নির্বাচকদের! মোসাদ্দেক হোসেনের দুর্দান্ত ফর্ম তাদের হয়তো ভাবতে বাধ্য করবে। আভাস পাওয়া যাচ্ছিল, মিডল-অর্ডারে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে মোহাম্মদ মিঠুন ও সাব্বির রহমানের ওপর আস্থা রাখবে বাংলাদেশ। কিন্তু এখন হয়তো মোসাদ্দেক হোসেনকে নিয়েও ভাবতে হবে।

চোখের ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন মোসাদ্দেক। চোট কাটিয়ে ফিরে সেভাবে পারফর্ম করতে পারেননি। তবে চলতি ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন দুর্দান্ত। তারকায় ঠাসা আবাহনী লিমিটেডের নেতৃত্বভার সামলাচ্ছেন তিনি। পাশাপাশি উজ্জ্বল পারফর্ম দেখিয়ে যাচ্ছেন। ডিপিএলে নিয়মিত রান পেয়েছেন মিডল অর্ডার এই ব্যাটসম্যান। কাল দুর্দান্ত এক সেঞ্চুরিও তুলে নিলেন।

 

"