কাল শুরু প্রেসিডেন্ট কাপ

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

কদিন ধরেই দেশের আকাশের মন ভালো নেই। প্রতিদিনই কমবেশি দৃষ্টি হচ্ছে। দেশের কোথাও কোথাও ভারী বর্ষণও হচ্ছে। সেটার প্রভাব কাল দেখা গেল আর্মি গলফ ক্লাবে। সেখানে পানি নিষ্কাশনের চেষ্টা চালানো হচ্ছে।

আর্মি গলফ ক্লাবের কোর্সকে খেলার উপযোগী করে তুলতে মরিয়া হয়ে উঠেছেন কর্তাব্যক্তিরা। এখানেই শুরু হওয়ার কথা প্রেসিডেন্ট কাপ গলফ র্নামেন্টের চতুর্থ আসরের। কাল ভর সন্ধ্যায় যেভাবে আকাশ ভেঙে আবার বৃষ্টি নামল তাতে করে আয়োজকদের দুশ্চিন্তা বাড়ল কয়েক গুণ!

বৃষ্টির কারণে টুর্নামেন্টের দৈর্ঘ্য চার দিন থেকে কমিয়ে তিনদিন করা হয়েছে। তারওপর ফের ঝুম বৃষ্টি। ঢাকার আবহাওয়া অধিদফতর বলছে সামনের কদিনও কম-বেশি বৃষ্টি হবে। তাতে করে উৎকণ্ঠা বাড়ছে- প্রায় সাত শ জন গলফারের না আবার আশাভঙ্গ হয় শেষ পর্যন্ত!

আগামী ১১ এপ্রিল অ্যামেচার গলফার নিয়ে শুরু হচ্ছে টুর্নামেন্ট। পাঁচটি ক্যাটগরিতে (লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র) আসরে প্রায় সাড়ে ছয় শ বাংলাদেশির অংশ নেওয়ার কথা। আয়োজকরা আশাবাদী- বিদেশি খেলোয়াড়ের সংখ্যাটা হাফসেঞ্চুরি ছুঁতে পারে। কাল সংবাদ সম্মেলনে এ সব তথ্য তুলে ধরেন আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী লে: কর্ণেল মো: তোজাম্মেল হক (অব:)। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের সিনিয়র অপারেটিং ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও ক্লাবের কর্মকর্তারা।

 

"