ক্রীড়া প্রতিবেদক

  ১৭ মার্চ, ২০১৯

প্রধানমন্ত্রীকে কটুক্তি

শ্রী ঘরে কিরণ

খেলাধুলার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিভঙ্গি বৈষম্যমূলক। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের অভিযোগ এমনই। এভাবে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় তার বিরুদ্ধে করা হয় মামলা। কাল বেলা ১১টায় সেই মামলার জেরে কিরণকে ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে পাঠানো হয় শ্রীঘরে। ঢাকার মুখ্য মহানগর হাকিম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মতিঝিল থানার ওসি ওমর ফারুক জানান, মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মাহফুজা আক্তার কিরণের আইনজীবী লিয়াকত হোসেন জানান, আদালতের কাছে জামিন আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত মাহফুজার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করার অভিযোগ এনে মাহফুজা আক্তারের বিরুদ্ধে গত ১২ মার্চ ঢাকার আদালতে মামলা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স। তিনি জানান, প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করার অভিযোগ এনে তিনি ঢাকার আদালতে মামলা করেন। আদালত মাহফুজার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মাহফুজার বিচার দাবি করেন তিনি।

মামলার আরজিতে দাবি করা হয়, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মাহফুজা আক্তার প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করেন। মানহানিকর বক্তব্য দেন, যা টেলিভিশন ও পত্রিকায় প্রকাশিত হয়। আদালত সেদিন ফিফার সদস্য মাহফুজা আক্তারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close