ক্রীড়া ডেস্ক

  ১০ মার্চ, ২০১৯

বরখাস্ত ইংল্যান্ডের ব্যাটিং কোচ

ব্যাটিং কোচের দায়িত্ব থেকে মার্ক রামপ্রকাশকে অব্যাহতি দিল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইংল্যান্ডের সাবেক এই ব্যাটসম্যান নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তার চাকরি হারানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

টুইটারে রাম প্রকাশ লিখেছেন, ‘আমি মাত্র জানতে পারলাম, আসন্ন অ্যাশেজ সিরিজে থাকছি না। গত পাঁচ বছর ধরে দলের সঙ্গে থাকতে পারাটা আমার জন্য দারুণ সম্মানের ছিল। কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাতে চাই আমি।’

রামপ্রকাশ এই টুইট করার পরে ইসিবিও তাদের আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে, যেখানে তারা লিখেছে, ‘আমরা কয়েক সপ্তাহ পর অ্যাশেজের জন্য কোচিং সেটআপ চূড়ান্ত করে ফেলেছি। অ্যাশেজের কোচিং সেটআপে মার্ক রামপ্রকাশ থাকছেন না।’

সেই ২০১৪ সাল থেকে ইংল্যান্ড দলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন রামপ্রকাশ। সাম্প্রতিক সময়ে তাকে কেবল টেস্ট ফরম্যাটের জন্য আলাদা করে দায়িত্ব দেওয়া হয়, গ্রাহাম থর্পকে দেওয়া হয় ওয়ানডের দায়িত্ব।

কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজে ইংল্যান্ড ২-১ ব্যবধানে হারের পর রামপ্রকাশ তোপের মুখে পড়েন। যারই ফলশ্রুতিতে চাকরি হারালেন। তিনি চলে যাওয়ার পর গ্রাহাম থর্পই অ্যাশেজে ইংল্যান্ডের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close