ক্রীড়া ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

মোহামেডান শেখ জামালের নিষ্প্রাণ ড্র

ম্যাচের পর স্টেডিয়াম ত্যাগের সময় এক দর্শকের মন্তব্য, কোচ ছাড়াই তো পয়েন্ট পাচ্ছে মোহামেডান। এ নিয়ে পরপর ২ ম্যাচ ড্র করেছে কোচবিহীন মোহামেডান। আগের ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে গোলশূন্য এবং কাল গতবারের রানার্সআপ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র।

টানা ৪ ম্যাচ হারার পর ২ ম্যাচে ২ পয়েন্ট। খারাপ কী? হারের যে রাস্তায় পা দিয়েছিল সাদা-কালোরা, সেখান থেকে তো ফিরতে পেরেছে তারা। কাল ম্যাচটি জিততেও পারত মোহামেডান। প্রতিপক্ষের কাছ থেকে উপহার পাওয়া গোলটাও ধরে রাখতে পারেনি।

২৪ মিনিটে শেখ জামালের ডিফেন্ডার মনির হোসেন একটি বল হেডে ক্লিয়ার করতে গেলে বল গড়িয়ে গড়িয়ে জালে লেগে যায়। আত্মঘাতী গোলে পিছিয়ে পরা দলটি ম্যাচে ফেরে ৬৩ মিনিটে সলোমন কিংয়ের গোলে। প্রায় মাঝমাঠ থেকে নেওয়া গাম্বিয়ান এ ফরওয়ার্ডের শট জালে জড়ায় গোলরক্ষক মাথার ওপর দিয়ে।

জিতলে ৭ পয়েন্ট নিয়ে টেবিলে কয়েক ধাপ ওপরে ওঠতে পারত সাদা-কালোরা। ৭ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে এখন ঐতিহ্যবাহী এ ক্লাবটি নবম স্থানে। ৬ নম্বরে থেকে মোহামেডানের বিপক্ষে খেলতে নেমেছিল শেখ জামাল। ৩ বারের চ্যাম্পিয়নরা পয়েন্ট বাড়িয়ে দাঁড়াল আরামবাগের সমান্তরালে। ৮ ম্যাচ খেলা জামাল ও ১ ম্যাচ কম খেলা আরামবাগের পয়েন্ট ১২।

কোচ আলী আসগর নাসিরের অধীনে লিগ শুরু করে মোহামেডান। শুরুটা ভালোই ছিল, বিজেএমসিকে হারিয়েছিল ২-০ গোলে। তারপর টানা ৪ হার। কোচও বিদায় নেন টিম অফিসিয়ালদের বিরুদ্ধে হস্তক্ষেপের অভিযোগ এনে। কোচ চলে যাওয়ার পরই মোহামেডান হারের বৃত্ত থেকে বেরিয়ে এখন ড্রয়ের মিছিলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close