ক্রীড়া ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

‘জীবন তো যোদ্ধাদের জন্যই’

ইনজুরি যেন পিছু ছাড়ছে না ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকে। মাঠের খেলায় যতটা প্রশংসিত হন তিনি, ঠিক ততটাই যেন খবরে পরিণত হন নিত্য নতুন ইনজুরি ও ফাউলের শিকার হয়ে।

গত মাসে ফরাসি কাপের এক ম্যাচে স্ট্রসবুর্গের মিডফিল্ডার মোয়াতাজ জেমজেমির ফাউলের শিকার হয়ে ইনজুরিতে পড়েন নেইমার। যে কারণে এখন তার জীবন চলছে ক্র্যাচে ভর করে। তবে খুব দ্রুতই সেরে উঠছেন নেইমার।

তার সেরে ওঠার আভাসস্বরূপ দুই পায়ের ক্র্যাচ হাতে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি আপলোড করেছেন এ ব্রাজিলিয়ান তারকা। যেখানে তিনি জানিয়েছেন যত যাই হোক কিছুতেই দুর্বল হন না তিনি। ছবিটির ক্যাপশনে নেইমার লিখেছেন, ‘জীবন তো যোদ্ধাদের জন্যই। কোনো কিছুই আমাকে দুর্বল করতে পারে না।’

এদিকে ইনজুরির কারণে এরই মধ্যে প্যারিস সেইন্ট জার্মেইর বেশকিছু ম্যাচ মিস করেছেন নেইমার। খেলতে পারবেন না সব মিলিয়ে অন্তত ১২টি ম্যাচে। তবে তার রিহ্যাভ প্রক্রিয়াটা খুব দ্রুত হচ্ছেই বলে জানিয়েছেন নেইমার।

সম্প্রতি এক অনুষ্ঠানে নেইমার নিজের ইনজুরি সম্পর্কে বলেন, ‘ইনজুরিটা আস্তে আস্তে সেরে যাচ্ছে। এরই মধ্যে আমরা বেশকিছু ট্রিটমেন্ট করিয়েছি। আরো কিছু চিকিৎসা চলছে। আমি চাচ্ছি যত দ্রুত সম্ভব হয় পুরোপুরি সুস্থ হওয়া যায়। যেভাবে ব্যাপারটা এগোচ্ছে তাতে আমরা বেশ সন্তুষ্ট।’

তিনি আরো বলেন, ‘আমি আর অপেক্ষা করতে পারছি না। নিজের সবচেয়ে পছন্দের কাজ অর্থাৎ ফুটবল খেলে থাকতে পারছি না আর। মাঠে ফিরতে অবশ্য ৮-১০ সপ্তাহের প্রয়োজন। এটাই আশা করছি আমরা। আমি মনে করি সর্বোচ্চ ১০ সপ্তাহ লাগবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close