ক্রীড়া ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

কাশ্মীরের ঘটনায় ব্যথিত শচীন কোহলিরা

কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় সেনাবাহিনীর সিআরপিএফের ওপর ভয়াবহ সন্ত্রাসী হামলায় প্রাণ হারিয়েছেন ৪৫ সেনা সদস্য। এ ঘটনায় তোলপাড় এখন সারা বিশ্ব।

ভয়াবহ এ হামলায় ক্ষোভে ফুঁসেছে পুরো ভারত। যাদের থেকে বাদ নেই ক্রিকেটাঙ্গনও। শচীন টেন্ডুলকার থেকে শুরু করে বিরাট কোহলি, কেউ বাদ নেই ক্ষোভ প্রকাশ থেকে। পরশু তো ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর টুইট করে, পাকিস্তানের বিপক্ষে কথা বলতে হবে যুদ্ধের ময়দানে।

সাবেক ক্রিকেটার শচীন টেন্ডুলকারও তীব্র ভাষায় ওই ঘটনার নিন্দা জানিয়েছেন। তিনি টুইট করেছেন, ‘কাপুরুষোচিত, বর্বরোচিত এবং অর্থহীন এই আক্রমণ। যে জওয়ানরা প্রাণ হারিয়েছেন, তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। যেসব বীর জওয়ান হাসপাতালে রয়েছেন, তারা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করছি।’

ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও। কাশ্মীর হামলার নিন্দা জানিয়ে টুইটারে তিনি বলেন, ‘পুলওয়ামায় জঙ্গি হামলার কথা শুনে আমি পুরোপুরি স্তম্ভিত। নিহত জওয়ানদের প্রতি আমি আন্তরিক সমবেদনা জানাই এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করি।’

পরশু নাগপুরে ইরানি কাপের ম্যাচে বিদর্ভের বিরুদ্ধে মাঠে নেমেছিল অবশিষ্ট ভারত একাদশ। বৃহস্পতিবারের ভয়ানক জঙ্গি হামলার পরদিন ম্যাচের চতুর্থ দিনের খেলায় দুই দল কালো আর্মব্যান্ড পরে মাঠে নামে। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই টুইটারে সেই ছবি পোস্ট করে নিহত জওয়ানদের পরিবারের পাশে থাকার ঘোষণা দেয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close