মোহামেডানের চতুর্থ হার

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক
ama ami

রাশিয়ান ফরওয়ার্ড ডেনিস বলশাকভ ও কলোম্বিয়ান ডিফেন্ডার ডেনিয়ের আন্দ্রেস করডোবার গোলে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে চতুর্থ জয় নিয়ে ঘরে ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব। কাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাদা-কালোদের ২-১ গোলে হারিয়েছে সাইফ।

প্রিমিয়ার লিগে মোহামেডানের এটি টানা চতুর্থ হার। ২-০-তে পিছিয়ে পড়ার পর মোহামেডানের বদলি ফরওয়ার্ড আমির হাকিম বাপ্পী গোল করে হারের ব্যবধান কমিয়েছেন। ৬ ম্যাচে সাইফের পয়েন্ট ১৩। লিগ টেবিলে তাদের অবস্থান ২-এ। ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে ধুঁকছে মোহামেডান।

১১ মিনিটে ডেনিস বলশাকভের দর্শনীয় এক গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার দুই মিনিটের মধ্যেই ব্যবধান দ্বিগুণ করে সাইফ। গোল করেন কলোম্বিয়ান ডিফেন্ডার ডেনিয়ের আন্দ্রেস করডোবা। তবে ব্যবধান দ্বিগুণ হতে পারত প্রথমার্ধেই।

২৯ মিনিটে দক্ষিণ কোরিয়ান পার্ক বল নিয়ে বক্সে ঢুকলে তাকে ফেলে দেন মোহামেডানের গোলরক্ষক সারোয়ার জাহান। রেফারি পেনাল্টির বাঁশি বাজালেও সুযোগ কাজে লাগাতে পারেননি পার্ক। তার নেওয়া শট পোস্টে লেগে চলে যায় বাইরে।

দ্বিতীয়ার্ধে তকলিসের পরিবর্তে মাঠে নামেন মোহামেডানের তরুণ ফরওয়ার্ড বাপ্পী। ৬৭ মিনিটে তার দেওয়া গোলে ম্যাচে ফেরার সুযোগ এসেছিল সাদা-কালোদের। কিন্তু বাকি সময় আর গোল আদায় করতে পারেনি আলী আসগর নাসিরের দল।

"