র‌্যামসের নতুন ঠিকানা জুভেন্টাস

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

গুঞ্জনটা শুরু হয়েছিল জানুয়ারিতে। অবশেষে তাই সত্যি হলো। আর্সেনালের সঙ্গে দীর্ঘ ১১ বছরের মধু-চন্দ্রিমা শেষে জুভেন্টাসে যাচ্ছেন অ্যারন র‌্যামসে। আগামী মৌসুমের শুরুতে তুরিনের বুড়িদের সঙ্গে যোগ দেবেন এই মিডফিল্ডার।

এই এপ্রিলেই আর্সেনালের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে র‌্যামসের। গানাররাও তার সঙ্গে মেয়াদ বাড়ানোর আর সিদ্ধান্ত নেয়নি। তাই নতুন ঠিকানার সন্ধানে ছিলেন এই ওয়েলস তারকা। জুভেন্টাসও তাদের মাঝমাঠের শক্তি বাড়ানোর জন্য প্রস্তাব দেয় র‌্যামসেকে।

এবার আনুষ্ঠানিকভাবে জুভেন্টাস ঘোষণা দিয়েছে, আগামী মৌসুম থেকে র‌্যামসে খেলবেন তুরিনেই। তবে চুক্তি শেষ হওয়ায় র‌্যামসেকে কিনতে আর্সেনালকে কোনো টাকা দিতে হবে না জুভদের। তুরিনে প্রতি সপ্তাহে র‌্যামসে পাবেন প্রায় চার কোটি টাকা। ব্রিটিশ ফুটবলাররা যা আগে কখনোই পাননি।

আর্সেনালের হয়ে মৌসুমের বাকি সময়টা আগের মতোই দায়িত্ব নিয়ে খেলবেন বলে জানিয়েছেন র‌্যামসে, ‘একজন তরুণ ফুটবলার হিসেবে আর্সেনাল আমাকে স্বাগত জানিয়েছিল। আমার ভালো ও খারাপ সময়ে তারা সব সময় পাশে ছিল। ১১ বছর পর দুঃখভারাক্রান্ত মন নিয়ে আমি ক্লাব ছাড়ছি। তবে যত দিন এখানে খেলব, নিজের সবটুকু উজাড় করেই খেলব।’

বিদায়বেলায় র‌্যামসেকে ধন্যবাদ জানিয়েছে আর্সেনালও।

"