ওয়ানডেতে ফিরেছেন গেইল-লুইস

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ক্রিস গেইলকে বিশ্বকাপে দেখা যাবে তো? তিনি তো দেশের হয়ে ওয়ানডেই খেলছেন না। সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ২০১৮ সালের জুলাইয়ে বাংলাদেশের বিপক্ষে। এরপর ভারত আর বাংলাদেশ সফরে ‘না’ বলে দিলেন। গেইলের বিশ্বকাপ খেলা নিয়ে তাই একটা সংশয় তৈরি হয়েছিল।

তবে ক্যারিবীয় সমর্থকদের জন্য খুশির খবর, বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলে যাওয়া গেইল ফিরছেন ওয়ানডে দলে। তার সঙ্গে ফিরছেন ব্যক্তিগত কারণে ভারত সফর এবং বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে থেকে নাম প্রত্যাহার করে নেয় এভিন লুইসও। তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন।

এ ছাড়া ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে চোট কাটিয়ে ফিরছেন অধিনায়ক জেসন হোল্ডার। আর বিপিএলে সিলেট সিক্সার্সের হয়ে খেলা নিকোলাস পুরান প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন ওয়ানডে দলে।

তবে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। তার সঙ্গে বাদ পড়াদের তালিকায় আছেন চন্দরপল হেমরাজ, কাইরন পাওয়েল, সুনিল এমব্রিস, রোস্টন চেজ আর কার্লোস ব্রেথওয়েট।

স্যামুয়েলস হাঁটুর চোটের চিকিৎসার জন্য দলের বাইরে চলে গেছেন বলে জানিয়েছেন ক্যারিবীয় দলের প্রধান নির্বাচক কোর্টনি ব্রাউন। বাকিরা বাদ পড়েছেন অফ-ফর্মের কারণে। ইংল্যান্ডের বিপক্ষে ক্যারিবিয়ানদের ওয়ানডে সিরিজটা শুরু হবে ২০ ফেব্রুয়ারি বার্বাডোজের কেনিংস্টন ওভালে।

 

"