ক্রীড়া ডেস্ক

  ০৫ ফেব্রুয়ারি, ২০১৯

ভিনিসিয়াসকে নিয়ে উচ্ছ্বসিত রিয়াল কোচ

অপেক্ষাটা এখন বৃহস্পতিবারের রাতের জন্য। চলতি মৌসুমের দ্বিতীয় ‘এল ক্ল্যাসিকো’ নিয়ে এখনই শুরু হয়ে গেছে আলোচনার ঝড়। সেই পালে হাওয়া দিয়েছে গত ম্যাচে বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসির চোট। যে ম্যাচে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে কোচ এরনেস্তো ভালভার্দের শিষ্যদের। তবে পরশু ম্যাচে দুর্দান্ত জয়ে ক্ল্যাসিকোর আগে প্রস্তুতিটা বেশ ভালোভাবে সেরেছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলাভেসকে ৩-০ গোলে উড়িয়ে মধুর প্রতিশোধ নিয়েছে ব্লাঙ্কোসরা।

গত অক্টোবরে লিগের প্রথম সাক্ষাতে আলাভেসের মাঠে ১-০ গোলে হেরেছিল রিয়াল। তবে পরশু ৩০ মিনিটে ভিনিসিয়াসের পাস থেকে করিম বেনজেমার গোলে লিড পায় অলহোয়াইটরা। সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে শেষ চার ম্যাচে পাঁচ গোল করলেন তিনি। চলতি লিগে তার মোট গোল হলো ১০টি আর মৌসুমে সব মিলিয়ে হলো ১৮টি।

৮০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিয়াস। যোগ করা সময়ের প্রথম মিনিটে দিয়াসের দুর্দান্ত গোলে জয় নিশ্চিত হয়ে যায় রিয়ালের।

পরশু পুরো ম্যাচে দুর্দান্ত খেলেছে গত জুলাইয়ে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লামেঙ্গো থেকে বার্নাব্যুতে আসা ভিনিসিয়াস। কোচ সান্তিয়াগো সোলারিও সংবাদ সম্মেলনে প্রশংসায় ভাসিয়েছেন এই ১৮ বছর বয়সি ফরওয়ার্ডকে, ‘ভিনিসিয়াস দারুণ একটা ম্যাচ খেলল এবং সান্তিয়াগো বার্নাব্যুত প্রশংসিত হলো।’

তবে আলভারো মোরাতার অভিষেক ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ ১-০ ব্যবধানে হেরেছে রিয়াল বেটিসের মাঠে। হারলেও অবশ্য ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে কোচ ডিয়েগো সিমিওনের দল। সমান ম্যাচে তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে তিনে আছে রিয়াল মাদ্রিদ। ৫০ পয়েন্ট শীর্ষে বার্সেলোনা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close