ক্রীড়া ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

নিউজিল্যান্ড সফরে তাসকিনকে নিয়ে শঙ্কা

চোট আর বাজে সময় পেছনে ফেলে চলতি বিপিএলে ছন্দে ফিরছিলেন তাসকিন আহমেদ। বিশ্বকাপ দলে জায়গা করে নিতে মুখিয়ে ছিলেন নিউজিল্যান্ড সফরে নিজেকে মেলে ধরতে। তবে বাম গোড়ালিতে চোট পাওয়ায় তরুণ এই পেসারের নিউজিল্যান্ডে যাওয়াই পড়ে গেছে শঙ্কায়।

গত শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় চোট পান সিলেট সিক্সার্সের পেসার তাসকিন। মাঠ থেকেই তাকে নেওয়া হয় হাসপাতালে।

ডবসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন গতকাল শনিবার জানান, নিউজিল্যান্ড সফরে যাওয়ার সম্ভাবনা খুব কম তাসকিনের। চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে এই পেসারকে।

দশম ওভারের চতুর্থ বলে অলক কাপালিকে মোসাদ্দেক হোসেন দ্বিতীয় ছক্কা হাঁকানোর সময় লং-অফে ফিল্ডিং করছিলেন তাসকিন। বলে নজর রেখে পেছাতে থাকা এই ফিল্ডারের পা সীমানা দড়িতে বেকায়দায় পড়লে মচকে যায় বাম গোড়ালি। দুজনের কাঁধে ভর দিয়ে মাঠ থেকে বেরিয়ে যান তাসকিন।

তাসকিনের এমআরআই স্ক্যানের রিপোর্টের জন্য তারা অপেক্ষা করছেন জানিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘এমআরআই স্ক্যানের রিপোর্ট কাল (রোববার) পাওয়া যাবে। রিপোর্ট পেলে বলতে পারব তাকে কত দিন বাইরে থাকতে হবে। ওয়ানডে সিরিজে ওর খেলার সম্ভাবনা নেই। রিপোর্ট পাওয়ার পর বলতে পারব কত দিন বাইরে থাকতে হবে।’ সফরে কিউইদের বিপক্ষে বাংলাদেশ প্রথম ওয়ানডে খেলবে ১৩ ফেব্রুয়ারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close