ক্রীড়া ডেস্ক

  ৩১ জানুয়ারি, ২০১৯

নিউজিল্যান্ড দলে নতুন দুই মুখ

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছেন নিউজিল্যান্ড। দলে ডাক পেছেন নতুন দুই মুখ। তারা হলেন অলরাউন্ডার ড্যারেল মিচেল ও ফাস্ট বোলার ব্লেয়ার টিকনার। মিচেল দল এসেছেন পুরো সিরিজের জন্য। আর টিকনার খেলবেন শেষ ম্যাচ। লুকি ফার্গুসনের ওপর চাপ কমাতে তাকে আনা হয়েছে দলে। ফার্গুসন খেলবেন প্রথম দুই ম্যাচে।

ঘোষিত দলে ফিরেছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ১৪ সদস্যের দলে জায়গা হয়নি ব্যাটসম্যান হেনরি নিকোলসের। ঘরোয়া টি-টোয়েন্টিতে সুপার স্ম্যাশে ভালো পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন মিচেল ও টিকনার। ২৭ বছর বয়সি মিচেল নর্দান ডিসট্রিক্টের হয়ে গত সপ্তাহে ২৩ বলে ৬১ রানের একটি ইনিংস খেলেছিলেন। ২৫ বছর বয়সি পেসার টিকনার সেন্ট্রাল ডিসট্রিক্টের হয়ে ৭ ম্যাচে নিয়েছেন ১২ উইকেট। ছয় ফেব্রুয়ারি ওয়েলিংটনে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও ভারত। পরের দুই ম্যাচ হবে ৮ ও ১০ ফেব্রুয়ারি অকল্যান্ড ও হ্যামিল্টনে।

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগেলেইন, ড্যারেল মিচেল, কলিন মুনরো, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি, টিম সাউদি, রস টেলর ও ব্লেয়ার টিকনার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close