ক্রীড়া প্রতিবেদক

  ২৩ জানুয়ারি, ২০১৯

কিউই সফরে ফিরছেন সাব্বির!

বাংলাদেশের ক্রিকেটমোদীদের চোখ এখন বিপিএলের দিকে। কিন্তু এদিকে যে নিউজিল্যান্ড সফরের সময়ও ঘনিয়ে এসেছে। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওই সিরিজে অংশ নিতে বিপিএল শেষ হবার আগেই জাতীয় দলের একটা বহর চলে যাবে নিউজিল্যান্ড। সবকিছু ঠিক থাকলে বিপিএল শেষ হবার আগে (৮ ফেব্রুয়ারি রাতে) এক গ্রুপ দেশ ত্যাগ করবে। যাদের দল ফাইনালে থাকবে না, তারা চলে যাবেন আগে। আর ৮ ফেব্রুয়ারি বিপিএলে যাদের দল ফাইনাল খেলবে, তারা নিউজিল্যান্ড যাবেন ৯ ফেব্রুয়ারি।

এদিকে বিপিএলের ভেতরে চলছিল দল সাজানোর কাজ। যতদূর জানা যায়, দল নির্বাচনের কাজ শেষ। ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা হবে আজ।

আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘ওয়ানডে স্কোয়াড হয়ে গেছে। আমরা ওয়ানডে স্কোয়াড চূড়ান্ত করে বোর্ডে জমাও দিয়ে ফেলেছি। বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন ভাইয়ের অনুমোদনের জন্য।’ নান্নু জানিয়েছেন, দল হবে ১৫ সদস্যের। এদিকে শেরেবাংলার আশপাশে জোর গুঞ্জন, সাব্বির রহমান ও তাসকিন আহমেদ আছেন বিশেষ বিবেচনায়। তাদের নিউজিল্যান্ডগামী দলে দেখা গেলে অবাক হবার কিছু থাকবে না।

মিডল অর্ডারে একটি পজিশন এখনো সে অর্থে স্থির নয়। সেখানে মোহাম্মদ মিথুন, আরিফুল হক আর মোসাদ্দেক ছিলেন।

কিন্তু তাদের কারোর সাম্প্রতিক ফর্ম ভালো না। বিশেষ করে আরিফুলের অবস্থা বেশ খারাপ। হেড কোচ স্টিভ রোডস অবশ্য বলেছেন, আমরা বিপিএল দেখে দল তৈরি করব না। আগের পারফরম্যান্সই অগ্রাধিকার পাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close