ক্রীড়া ডেস্ক

  ২৫ ডিসেম্বর, ২০১৮

মরিনহোর গোপন প্রেম

হাটে হাঁড়ি ভাঙল ‘দ্য সান’

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বরখাস্ত হয়েছেন গত সপ্তাহে। তার মধ্যেই নতুন ‘বিতর্কে’ জড়িয়ে আরো চাপে পড়লেন হোসে মরিনহো। ৩০ বছর ধরে বিবাহিত জীবন কাটানো পর্তুগিজ কোচ নাকি আট বছর ধরে গোপন সম্পর্ক রাখছেন এক ব্রিটিশ নারীর সঙ্গে।

এমন খবর প্রকাশিত হতে পারে জানার পর গত শনিবার ওই পত্রিকার বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছিলেন ‘স্পেশাল ওয়ান’। তাতে অবশ্য পিছিয়ে যায়নি পত্রিকাটি।

উত্তর লন্ডনের বিলাসবহুল বাড়িতে থাকেন প্রু কার্টার রবিনসন। যার সঙ্গে বছর আটেক আগে পরিচয় মরিনহোর। ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সানে’র দাবি, এই আট বছরে বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরেছেন দুজন। ম্যানইউতে আড়াই বছর কোচ থাকাকালীনও যোগাযোগটা ভালো ছিল তাদের।

অবিবাহিত রবিনসনের বয়স ৪১। মরিনহোর চেয়ে ১৪ বছরের ছোট রবিনসন কাজ করতেন আইটি কোম্পানি আইবিএমে। লন্ডনে তার যে বাড়ি রয়েছে তার দাম ১২ লাখ পাউন্ড। ওয়েস্টমিনিস্টারের নামিদামি স্কুলে পড়া এই নারী সম্প্রতি আইবিএমের কাজ থেকে অবসর নেন।

২০১০ সালে রিয়াল মাদ্রিদের কোচ থাকার সময় রবিনসনের সঙ্গে পরিচয় মরিনহোর। আট বছর আগে দুজনের একসঙ্গে তোলা একটি ছবিও দেখা গেছে তাদের। গত শনিবার ‘দ্য সানে’র এক সাংবাদিক হাজির হয়েছিল রবিনসনের বাড়িতে। তাকে রবিনসন বলেছেন, ‘আমি জানি না, আপনারা কী বলতে চাইছেন।’ এরপরই মুখের উপর দরজা বন্ধ করে দেন তিনি। ধারণা করা হয়, রবিনসনের কাছ থেকে খবর পেয়েই ওই পত্রিকার বিরুদ্ধে মামলার হুমকি দেন মরিনহো।

সন্দেহ আরো দানা বাঁধার কারণ, রেড ডেভিলদের কোচ থাকার সময় মরিনহো ম্যানচেস্টারে না থেকে থাকতেন লন্ডনের এক হোটেলে। বরখাস্ত হওয়ার পর এখনো থাকছেন লন্ডনে ৫০ লাখ পাউন্ডের বাড়িতে। যদিও লন্ডনের ওই বাড়িতে তার স্ত্রী তামি, ছেলেমেয়েরাও থাকেন।

১৭ বছর বয়সে মরিনহোর পরিচয় হয়েছিল ১৫ বছরের তামির সঙ্গে। আজ থেকে ৩০ বছর আগে বিয়ে করেন তারা। নিজের সাফল্যের পেছনে স্ত্রীর কথাই বলেন সব সময়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close