reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ডিসেম্বর, ২০১৮

টুইটারে ঝড়

ম্যানচেস্টার ইউনাইটেড : ম্যানচেস্টার ইউনাইটেড ঘোষণা করছে যে হোসে মরিনহো ক্লাব ছেড়ে চলে গেছেন। ম্যানচেস্টার ইউনাটেডে তার কাজ ও সময়ের জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই, তার ভবিষ্যৎ সাফল্য কামনা করছি।

চেলসি : জিয়ানফ্রাঙ্কো জোলা (চেলসির সহকারী কোচ) গণমাধ্যমকে বলেন, একজন কোচকে চাকরি থেকে বরখাস্ত হওয়া দেখা আনন্দদায়ক নয়। ম্যানইউ থেকে মরিনহোর চাকরিচ্যুত হওয়া খুব খারাপ সংবাদ। বিশেষ করে যিনি চেলসিকে অনেক শিরোপা এনে দিয়েছেন।

মাইকেল ওয়েন (সাবেক ইংল্যান্ড ও ম্যানইউ ফরওয়ার্ড) : আমি অনিবার্য শব্দটি ব্যবহার করছি। মরিনহোকে শেষপর্যন্ত যেতে হয়েছে। শুধু তার খেলোয়াড়দের কাছাকাছি যেতে না পারায়।

গ্যারি লিনেকার (সাবেক ইংল্যান্ড ফরওয়ার্ড) : ১৭ ম্যাচ শেষে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ১৯ পয়েন্ট পিছিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবটির অধিকাংশ তারকাই নিজেদের সেরার অনেক নিচে খেলেছে এবং সেসব মিলিয়ন টাকার খেলোয়াড়দের ওপর প্রভাব বিস্তারে অনুপস্থিত মনে হয়েছে মরিনহোকে।

প্যাট্রিক এভরা (সাবেক ফ্রান্স ও ম্যানইউ লেফট-ব্যাক) : যে জিনিসটি আমাকে উদ্বিগ্ন করছে তা হচ্ছে সবাই হোসে মরিনহো ও পল পগবাকে নিয়ে উদ্বিগ্ন। এসব মূলত ব্যাজকে অসম্মান করে। চলেন এসবের বদলে মাঠে নতুন কিছু পুনর্নির্মাণ করি। আমাদের এখন ইতিবাচক মানসিকতা প্রয়োজন।

লি শার্প (সাবেক ইংলিশ ও ম্যানইউ মিডফিল্ডার) : তিনি (মরিনহো) কখনোই কোচ হিসেবে আমার পছন্দের তালিকায় ছিলেন না। কিন্তু ম্যানইউ যখন চ্যাম্পিয়নস লিগে ছিল না তখনই তিনি তাদের টুর্নামেন্টে নিয়ে আসেন। তিনি একটি জয়ের মানসিকতা অর্জন করেছিলেন এবং দলকে তা এনে দিয়েছিলেন। তিনি এমনই একজন যিনি বড় নাম নিয়ে দলের মান বাড়াতে পারে। অবশ্য ম্যানইউরও কিছু ভুল ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close