তুহিন আহমদ, সিলেট

  ১৪ ডিসেম্বর, ২০১৮

স্টেডিয়াম বুথে উপচে পড়া ভিড়

সিলেটে টিকিটের জন্য মরিয়া দর্শকরা

সিলেটে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের অঘোষিত ওয়ানডে সিরিজ ফাইনালের খেলা দেখতে টিকিট পেতে স্টেডিয়াম বুথে ভিড় করতে থাকেন দর্শকরা। গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই লাইনে দাঁড়িয়ে টিকিট কিনতে আসেন আগ্রহী দর্শকরা। এর আগের দিন ইউক্যাশে টিকিট কার্যক্রম বিক্রি শেষ হয়েছে। তাই লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে টিকিট কিনতে আসেন তারা।

সকালে সিলেটের লাক্কাতুরাস্থ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে দেখা যায়, লাইনে কয়েক হাজার মানুষ দাঁড়িয়ে আছেন। সময় যত যাচ্ছিল দর্শকদের লাইন ততই দীর্ঘ হচ্ছিল। তিনটি লাইনে বুথে দর্শকরা দাঁড়িয়েছিলেন।

বুথে দায়িত্বরত বেশ কয়েকজন বুধবার রাত থেকেই দর্শকরা তীব্র শীত উপক্ষো করে স্টেডিয়ামে গিয়ে লাইন ধরতে থাকেন। ইউক্যাশে টিকিট বিক্রির কার্যক্রম বন্ধ হওয়ায় স্টেডিয়াম বুথেই শুধু টিকিট পাবেন দর্শকরা।

ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলদ চৌধুরী নাদেল জানান, বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই টিকিট বিক্রি শুরু হয়। টিকিট কিনতে আসা আহমদ আল দবির জানান, প্রথমেই এসেছি যাতে করে দ্রুত টিকিট পেয়ে যাই। কিন্তু এখানে এসে গিয়ে আমার আগে অনেকেই চলে এসেছেন। যত সময় যাচ্ছে লাইন কমেই দীর্ঘ হচ্ছে।

টিকিটের মূল্য গ্রান্ডস্ট্যান্ড ১০০০ টাকা, ক্লাব হাউস ৩০০ টাকা, ইস্টার্ন গ্যালারি ১৫০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ১০০ টাকা, গ্রিন হিল এরিয়া ১০০ টাকা।

আজ শুক্রবার দিবা রাত্রির শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। আর এই মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে চান সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। তাই টিকিটের জন্য হুমড়ি খেয়ে পড়েছেন হাজার হাজার দর্শক। তবে সেই আকাক্সক্ষার মধ্যে বাঁধা হয়ে দাঁড়িয়েছে এই টিকিট। তবে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েও টিকিট কিনতে না পেরে অনেকেই হতাশা নিয়ে ফিরেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close