ক্রীড়া ডেস্ক

  ১৮ নভেম্বর, ২০১৮

১০ ওভারের ম্যাচে অস্ট্রেলিয়ার হার

২৩ বলে ৩৮ রান, দুর্দান্ত ক্যাচের সঙ্গে দুই ওভারে ১৪ রান খরচে এক উইকেট। এমন পরিসংখ্যানে দিনটা ভালো কাটার কথা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তবে দুর্দান্ত এই অলরাউন্ডিং পারফরম্যান্সেও দলকে জেতাতে পারেননি তিনি। কাল সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১ রানে হেরেছে স্বাগতিক অস্ট্রেলিয়া।

বৃষ্টির কারণে ২০ ওভারের ম্যাচ নেমে আসে ১০ ওভারে। কুইন্সল্যান্ডের কারারা স্টেডিয়ামে টসে জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠায় অজিরা। শুরু থেকে মারমুখী খেলতে থাকে প্রোটিয়ারা বৃষ্টিবিঘিœত ম্যাচে ১০৮ রান করে ছয় উইকেটে। অধিনায়ক ফ্যাফ ডু-প্লেসি করেন সর্বোচ্চ ২৭ রান। এ ছাড়াও কুয়েন্টন ডি কক ২২, হ্যান্ড্রিকস ১৯, ক্লাসেন ১২ ও মিলার ১১ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে বিপর্যয়ে পড়ে অস্ট্রেলিয়া। স্কোরবোর্ডে ২৭ রান যোগ হতে হারিয়ে ফেলে তিন উইকেট। পরে অবশ্য চাপটা সামাল দেন ম্যাক্সওয়েল। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি অজিদের। তবে শেষ ওভারে কিছুটা রোমাঞ্চ ছাড়িয়েছিল। এক ওভারে ৩১ রানের প্রয়োজন ছিল স্বাগতিকদের। যা রীতিমতো অসম্ভবই। শেষ ওভারে প্রথম বলে ছক্কা হাঁকিয়ে কিছুটা আশার সঞ্চার করেছিল ম্যাক্সওয়েল। কিন্তু শেষাবধি সাত উইকেট হারিয়ে ৮৭ রান তুলতে সক্ষম হয় অস্ট্রেলিয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close