ক্রীড়া ডেস্ক

  ১৭ নভেম্বর, ২০১৮

বিয়ের পিঁড়িতে বসবেন রোনালদো-জর্জিনা

২০১০ সালের ১৭ জুন ছেলে সন্তানের জনক হন ক্রিশ্চিয়ানো রোনালদো। সারোগেসি (গর্ভ ভাড়া) পদ্ধতির মাধ্যমে জন্ম নেওয়া শিশুটির নামকরণ করা হয় ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র। ২০১৫ সালে দীর্ঘদিনের বান্ধবী রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক ফাটলের পরের বছর স্পেনের রাজধানী মাদ্রিদের একটি ফ্যাশন হাউসের কর্মী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান সিআর সেভেন। ২০১৭ সালের নভেম্বরে তাদের কোল জুড়ে আসে একটি মেয়ে সন্তান (আলানা)। একই বছরের জুনে সারোগেসি পদ্ধতিতে আরো যমজ মেয়ের বাবা হয়েছিলেন (মাতেও ও ইভা) পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। বর্তমানে চারটি সন্তাকেই লালন-পালন করে আসছেন জর্জিনা।

রোনালদোর মা মারিয়া ডোলোরেস আভিয়েরো ছেলের বর্তমান বান্ধবীকে বেশ পছন্দ করেন সেটি সবারই জানা। এক সাক্ষাৎকারে জর্জিনাকে নিয়ে তিনি বলেছিলেন, সে আমার নাতনীর মা। এখনো আমার পুত্রবধূ নয়। তবে ভবিষ্যতে পুত্রবধূ হবেন। রোনালদোর মায়ের কথা সত্যি হতে যাচ্ছে শিগগিরই। অর্থাৎ বিয়ের সানাই বাজতে চলেছে রোনালদো-জর্জিনা জুটির। এমটাই দাবি করেছে পর্তুগালের গণমাধ্যম ‘করিও দা মানহা’।

দেশটির অন্যতম জনপ্রিয় এই সংবাদপত্রটি জানাচ্ছে, রোনালদো নিজের স্প্যানিশ বান্ধবীকে বিয়ের করার জন্য আংটি পরিয়েছেন। জর্জিনা এতে রাজি হয়ে ‘হ্যাঁ’ বলেছেন। সম্প্রতি লন্ডনে একটি রেস্টুরেন্টে ডিনার ডেটে যান এই জুটি। এ সময় দুজনের হাতে একই রকম আংটিও দেখা যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close