চুল ফেললেন ফেলাইনি

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

বেলজিয়াম মিডফিল্ডার মারুয়ান ফেলাইনির ট্রেডমার্ক আফ্রো চুল। ৬ ফুট ৪ ইঞ্চি লম্বা শরীর, মাথাভর্তি ঝাঁকড়া চুল নিয়ে প্রতিপক্ষের রক্ষণভাগ ধসিয়ে দেওয়ার পাশাপাশি দলের রক্ষণ সামলাতেও জুড়ি নেই ম্যানচেস্টার ইউনাইটেড তারকার। পেশাদার ক্যারিয়ার শুরুর পর আফ্রো চুলের ফেলাইনিকেই দেখা গেছে মাঠে। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্যি, আগামী সপ্তাহ থেকে মাঠে দেখা যাবে ছোট চুলের ফেলাইনিকে! ৩০ বছর বয়সী বেলজিয়ান কালকেই ফুটবল বিশ্বকেই অবাক করে দিয়ে ছেঁটে ফেলেছেন ট্রেডমার্ক চুল।

কাল নতুন হেয়ারকাটের পর ফেলাইনি একটি ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে। ক্যাপশনে ছবি দিয়ে লিখেন, ‘নতুন বছরে, নতুন চেহারায়।’ আর তাতেই হুমড়ি খেয়ে পড়েন লাখো ফুটবল ভক্ত। সব সামাজিক যোগাযোগমাধ্যম ঘুরে-ফিরে এসেছে ফেলাইনির নতুন হেয়ারকাটের ছবিটি। অনেক ফুটবল ও ফেলাইনি ভক্ত লিখেছেন, ‘অবিশ্বাস্য।’ অবিশ্বাস্য তো বটেই। ফেলাইনির চুল বিসর্জন বিশ্বাস করতে পারেননি তারই স্বদেশি ভিনসেন্ট কোম্পানি। ম্যানচেস্টার সিটি অধিনায়ক তার অফিসিয়াল টুইটার পেজে লিখেছেন, ‘এটা ফটোশপের কাজ। এটা সত্য হতে পারে না।’

বিশ্বাস করতে পারছেন তারই ম্যানইউ সতীর্থ এরিক

বেইলি ও বর্তমান নাপোলি তারকা ড্রাইস মার্টেন্স। দুজনেই লিখেছেন, ‘না।’ ফেলাইনি চুল কাটার কারণ জন্মদিন। আসন্ন ২২ নভেম্বর ৩১ বছরে পা দিবেন বেলজিয়ান তারকা।

"