বাংলাদেশ সিরিজে নেই হোল্ডার

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করে বাংলাদেশ সফরের অপেক্ষায় ছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কিন্তু বাংলাদেশে আসার আগেই দুঃসংবাদ পেল ক্যারিবীয়রা। কাঁধের ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে খেলা হবে দলের অধিনায়ক জেসন হোল্ডারের।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী জনি গ্রেভ নিশ্চিত করেছেন এ তথ্য। স্থানীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘হোল্ডারের কাঁধে এখনো গুরুতর ইনজুরি রয়ে গিয়েছে। যে কারণে তাকে ফিজিওথেরাপি নিতে হবে নভেম্বর-ডিসেম্বর মাসে। চার সপ্তাহ ফিজিওথেরাপির পর পুনরায় তার অবস্থার পর্যবেক্ষণ করা হবে।’

চার সপ্তাহ মাঠের বাইরে থাকা মানে নিশ্চিতভাবেই বাংলাদেশ সফরে খেলার সম্ভাবনা খুবই কম হোল্ডারের। এমনকি চার সপ্তাহ পর পর্যবেক্ষণ শেষে সবুজ সংকেত নিয়ে বাংলাদেশে এলেও খেলতে পারবেন কেবল টি-টোয়েন্টি সিরিজটি। তবে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিইও জানিয়েছেন সে সম্ভাবনাও খুবই অল্প।

এদিকে জিম্বাবুয়ে সিরিজের শেষ ম্যাচ চলাকালীনই শুরু হয়ে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের পরবর্তী সিরিজের তোড়জোড়। চলতি ঢাকা টেস্টের চতুর্থ দিন, বুধবারই বাংলাদেশে চলে আসছে ওয়েস্ট ইন্ডিজের ১০ জনের এক বহর।

পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী ওয়েস্ট ইন্ডিজ দলের বাংলাদেশে আসার কথা ছিল ১৫ নভেম্বর। কিন্তু ভারতের বিপক্ষে তাদের সিরিজ শেষ হয়ে যাওয়ায় একদিন আগেই চলে আসছে স্কোয়াডের ১০ জন।

কাল বিকেল সোয়া ৪টার ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছছে তারা। পরে ঢাকায় না থেকে সন্ধ্যা সোয়া ৭টার ফ্লাইটে চট্টগ্রাম চলে গিয়েছে। আর বাকি থাকা খেলোয়াড়-স্টাফরা বাংলাদেশে আসবে আজ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ২২ নভেম্বর থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট এর আগে এম এ আজিজ ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

"