ক্রীড়া ডেস্ক

  ১২ নভেম্বর, ২০১৮

ছিটকে গেলেন চান্দিমাল

শ্রীলঙ্কার দুঃস্বপ্নের দিন যেন শেষ হচ্ছে না। গল টেস্টের লজ্জাজনক হারের ক্ষত তরতাজা থাকতেই দুই দুইটি দুঃসংবাদ শুনতে হচ্ছে লঙ্কানদের। কুঁচকির চোটের কারণে পাল্লেকেল্লেতে দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না লঙ্কান অধিনায়ক দিনেশ চান্দিমালের। আর সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে লঙ্কান অফ স্পিনার আকিলা ধনঞ্জয়াকে অভিযুক্ত করেছে আইসিসি।

এমনিতে লঙ্কানদের নাজুক অবস্থা। তার মধ্যে শেষ টেস্ট খেলে ফেলেছেন অফ স্পিনার রঙ্গনা হেরাথ। চান্দিমালের অনুপস্থিতিতে ভোগান্তিতা বাড়তে পারে লঙ্কানদের। চান্দিমালের বদলে প্রথমবারের মতো টেস্টে ডাক পেয়েছেন চারিথ আসালাঙ্কা।

অন্যদিকে এক বছর ধরে সব সংস্করণেই শ্রীলঙ্কাকে ম্যাচ জেতানো পারফরম্যান্স দিয়ে আসছেন ধনঞ্জয়া। কিন্তু গত টেস্টে এই অফ স্পিনারের বোলিং অ্যাকশন সন্দেহজনক মনে হয়েছে আম্পায়ারদের। অবশ্য অফ স্পিন বোলিংয়ের জন্য নাকি মাঝে মাঝে যেই দুসরা বল করেন সেগুলোর জন্য সেটা পরিষ্কার করে বলা হয়নি। প্রথম টেস্টে ধনঞ্জয়া পেয়েছেন মাত্র দুই উইকেট।

আইসিসি জানিয়েছে, ধনঞ্জয়াকে ১৪ দিনের মধ্যে অ্যাকশনের পরীক্ষা দিতে হবে। তবে এ সময়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে আপত্তি নেই। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৪ নভেম্বর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close