ক্রীড়া ডেস্ক

  ০১ নভেম্বর, ২০১৮

নেতৃত্ব হারাচ্ছেন সরফরাজ!

নয়া কমিটি নিয়ে কাজ শুরু করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নবগঠিত কমিটির প্রধান মহসিন খান দায়িত্ব নিয়েই বড় ধরনের রদবদলের ইঙ্গিত দিয়েছেন। বদল আসতে পারে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক পদেও। উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদকে টেস্টের নেতৃত্বে আর দেখতে চান না মহসিন খান।

গত শুক্রবার নতুন ক্রিকেট কমিটি গঠন করেছে পিসিবি। যাতে মহসিন খানের নেতৃত্বে যুক্ত করা হয়েছে ওয়াসিম আকরাম, মিসবাহ উল হকের মতো কিংবদন্তিদের। আছেন মেয়েদের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক উরুজ মমতাজও।

কমিটির প্রধান মহসিন খান মনে করছেন, সরফরাজ ওয়ানডে আর টি-টোয়েন্টিতে ঠিক আছেন। টেস্টে নেতৃত্বের পরিবর্তন দরকার। তিনি বলেন, ‘আমি আগেও বলেছি, এখনো বলছি। সরফরাজকে নেতৃত্ব দেওয়া হয়েছে ঠিক আছে, কিন্তু নতুন একজনের ওপর তিন ফরমেটের কঠিন দায়িত্ব দেওয়া ঠিক হয়নি। টি-টোয়েন্টি, ওয়ানডের সঙ্গে টেস্ট, যদি সে তিন ফরমেটেই অধিনায়ক থাকে তবে তার মানসিক স্বস্তিটা আর থাকবে না।

টেস্টের নেতৃত্বের জন্য মহসিন খান আলাদাভাবে কারো নাম উল্লেখ করেননি। তবে সিনিয়র কাউকে পছন্দ তার। ক্রিকেট কমিটির প্রধান বলেন, ‘আমি তাকে (সরফরাজকে) টি-টোয়েন্টি আর ওয়ানডের অধিনায়ক করতে বলেছিলাম। সরফরাজকে টেস্ট নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার ক্ষমতা আমার কমিটির নেই।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close