ক্রীড়া ডেস্ক

  ২৩ অক্টোবর, ২০১৮

বাদ ম্যাথুস ফিরেছেন মালিঙ্গা

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল থেকে আবারও বাদ পড়েছেন সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস। তার বদলে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে থিসারা পেরেরাকে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারের পর একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে স্বাগতিক শ্রীলঙ্কা। সে ম্যাচের জন্য পেরেরাকে অধিনায়ক করে স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। এদিকে, ম্যাথুজ দল থেকে বাদ পড়লেও সুযোগ পেয়েছেন ৩৫ বছর বয়সী পেসার লাসিথ মালিঙ্গা। গত বছরের সেপ্টেম্বরে ভারতের বিপক্ষে খেলার পর আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা হয়নি মালিঙ্গার। ইংলিশদের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার স্বরূপ প্রায় ১৩ মাস টি-টোয়েন্টিতে জায়াগা পেয়েছেন তিনি।

সর্বশেষ এশিয়া কাপে দীর্ঘদিন পর দলে ফিরে দারুণ বোলিং করেছিলেন মালিঙ্গা। বাংলাদেশের বিপক্ষে দল হারলেও মালিঙ্গা নিয়েছিলেন চার উইকেট। একইভাবে ইংলিশদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কা হারলেও ক্যারিয়ারে অষ্টমবারের মতো পাঁচ উইকেট শিকার করেন মালিঙ্গা।

একমাত্র টি-টোয়েন্টির জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে নতুন মুখ কামিন্দু মেন্ডিস। ইংলিশদের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিটি হবে ২৭ অক্টোবর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close