ক্রীড়া প্রতিবেদক

  ২৩ অক্টোবর, ২০১৮

চোটাক্রান্ত সাকিবের এমন আবদার!

তামিম ইকবাল ও সাকিব আল হাসানকে ছাড়া বাংলাদেশ কবে কোন সিরিজ খেলেছে? এই প্রশ্নের উত্তর পেতে হলে তাকাতে হবে এক দশক পেছনে। এ দুজনকে ছাড়াই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় দিয়ে শুরু করেছে টাইগাররা।

সাকিব আল হাসন আঙুলের চোট নিয়ে মাঠের বাইরে। কবে নাগাদ তিনি মাঠে ফিরবেন তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। কবে শতভাগ ফিট সাকিবকে দেখা যাবে তাও এখনো নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। এর মধ্যে বিশ্বসেরা এই অল রাউন্ডারের অদ্ভুত আবদার! সংযুক্ত আরব আমিরাতের অনুষ্ঠিত টি-টোয়েন্টি লিগে খেলার জন্য বিসিবির কাছে অনুমতি চেয়েছেন সাকিব।

সাবাই যখন তার মাঠে ফেরা নিয়ে অস্থির তখন সাকিবের এমন আবদার ক্রীড়ামোদিদের আবাক করেছে বটে। সাকিবের এখন পুনর্বাসন প্রক্রিয়া চলছে। তিন মাস পর মাঠে নামতে পারেন বলে জানিয়েছিলেন তিনি। ফলে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও খেলতে পারবেন না সাকিব। এসবকিছু বাদ দিয়ে কাল সাকিব আল হাসান আরব আমিরাত লিগে খেলার জন্য বিসিবি-র কাছে আবেদন করেছে। সাকিব আবেদন নিয়ে বলেন, ‘আমি বোর্ডের কাছে আমিরাতের একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলার জন্য অনুমতি চেয়েছি।’

বিসিবির তরফ থেকে অনুমতিপত্র নিয়ে তেমন কিছুই জানা যায়নি। তবে, মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস সাকিবের আবেদনপত্র পেয়েছেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘সাকিবের আবেদন আমরা দেখেছি। এটা নিয়ে আমরা বসব। তারপর সিদ্ধান্ত দেব। তাতে দুই-একদিন সময় লাগবে।’

প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে আঙুলে চোট পান সাকিব। সেই চোটে নতুন করে তিনি ব্যথা পান এশিয়া কাপে। পকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই তিনি দেশে ফিরে আসেন। এরপরই শুরু হয়েছে তার ফেরার লড়াই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close