এবার রোনালদোর বিরুদ্ধে তিন নারীর অভিযোগ

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ০০:০০

ক্রীড়া ডেস্ক

আবারও সমস্যায় ক্রিশ্চিয়ানো রোনালদো। শ্লীলতাহানির একটি মামলায় ইতোমধ্যে ফেসেছেন বিশ্ব ফুটবলের এই তারকা। এবার সেই তালিকায় যোগ দিলেন আরো তিন নারী। যারা অভিযোগ এনেছেন রোনালদোর বিরুদ্ধে।

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা। সাময়িকভাবে সেই মামলা বন্ধ হয়ে গেলেও আবার নতুন করে স্থানীয় পুলিশ সেই মামলা শুরু করেছে। ক্যাথরিনের আইনজীবী ‘দ্য সান’কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, রোনালদোর বিরুদ্ধে একই অভিযোগ এনে আরো তিনজন নারী তার সঙ্গে যোগাযোগ করেছেন।

ক্যাথরিনের আইনজীবী লেসলি স্টোভাল জানিয়েছেন, একজন নারী রোনালদোর বিরুদ্ধে একই রকম অভিযোগ এনেছেন, যেমনটা ক্যাথরিন এনেছিলেন। পার্টির পর হোটেলের ঘরে তাতে ধর্ষণ করা হয়েছিল বলে তার অভিযোগ। সূত্রের খবর, অন্য একজনের দাবি, তিনি সেই সময় রোনালদোকে আঘাত করেছিলেন। আর একজন জানিয়েছেন, তার সঙ্গে রোনালদোর গোপন চুক্তি হয়েছিল।

ক্যাথরিনের আইনজীবী জানিয়েছেন, তিনি এসব তথ্যের সত্যতা যাচাই করে দেখছেন। যদিও ক্যাথরিনের মামলা নতুন করে শুরু হওয়ার পর পর্তুগিজ উইঙ্গার সব অস্বীকার করেছিলেন।

৩ অক্টোবর রোনালদো টুইট করেছিলেন, ‘আমি সব অভিযোগ অস্বীকার করছি। ধর্ষণ একটা অপরাধ। আমি সেটাই বিশ্বাস করি। আমি এসব থেকে আমার নামকে মুক্ত রাখতে চাই।’

"